লালপুরে ইন্সপাইয়ার উইংস সংগঠনের আয়োজনে দিনব্যাপী ফ্রি চিকিৎসা সেবা

0
11
728×90 Banner

প্রতিনিধি, লালপুর (নাটোর) : মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষ্যে ইন্সপাইয়ার উইংসের আয়োজনে এবং ডক্টরস পয়েন্ট ও ডায়াবেটিক সেন্টারের সার্বিক সহযোগিতায় ৫ জন বিশেষজ্ঞ চিকিৎসকের মাধ্যমে দিনব্যাপী প্রায় দেড় হাজার রোগীকে ফ্রি চিকিৎসা সেবা দেওয়া হয়। এ সময় প্রেসক্রিপশন অনুযায়ী বেক্সিমকো ফার্মা ও হেলথ কেয়ার ফার্মা থেকে প্রাপ্ত ঔষধ প্রত্যেককে বিনামূল্যে প্রদান করা হয়।
রোববার (২১ ফেব্রæয়ারি) লালপুর উপজেলার পাইকপাড়া ঈদগাহ্ মাঠে সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত এ সেবা প্রদান করা হয়। ফ্রি চিকিৎসা সেবা কার্যক্রম শুরুর পূর্বে ইন্সপাইয়ার উইংস এর আয়োজনে শহীদ বেদিতে পুষ্পস্তবক অর্পণ করা হয়।
দিনব্যাপী কার্যক্রমে উপস্থিত ছিলেন দুড়দুড়িয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আব্দুল হান্নান, ইন্সপাইয়ার উইংস সংগঠনের সভাপতি প্রকৌশলী মোঃ হাসমতুজ্জামান, বাংলাদেশ সুপ্রিম কোর্টের সাবেক এটর্নি জেনারেল এ্যাড. মারজিনা রায়হান মদিনা, পাইকপাড়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক জলি আকতারী, পাইকপাড়া প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক নূরজাহান খাতুন, লালপুর উপজেলা প্রেসক্লাবের সাধারন সম্পাদক প্রভাষক মোয়াজ্জেম হোসেন, বিলমাড়িয়া মহাবিদ্যালয়ের প্রভাষক আসলাম হোসেন, ইন্সপাইয়ার উইংসের কর্মকর্তা মুশফিকুর রহমান সাগর, মুফতি আল মাহমুদ প্লাবন প্রমুখ।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

nine + nineteen =