সুন্দর-আধুনিক ঢাকা গড়তে ধানের শীষে ভোট দিন——তাবিথ আউয়াল

0
83
728×90 Banner

এস,এম,মনির হোসেন জীবন : সুন্দর-আধুনিক ঢাকা গড়তে ধানের শীষে ভোট দেওয়ার আহবান জানিয়েছেন ঢাকা উত্তর সিটি করপোরেশনে (ডিএনসি) আসন্ন নির্বাচনে বিএনপির মেয়র প্রার্থী তাবিথ আউয়াল।
তাবিথ আউয়াল বলেন, আগামী ১লা ফেব্রুয়ারি আসন্ন মেয়র নির্বাচনে আমি ঢাকা নগরীর সকল মা-বোনের কাছে দোয়া ও ধানের শীষে ভোট চাই।
ঢাকা নগরবাসির উদ্দেশ্য করে তাবিথ আউয়াল বলেন, আপনারা যদি আমাকে ধানের শীষে ভোট দিয়ে বিজয়ী করেন তাহলে আমি আপনাদেরকে আগামী দিনে আধুনিক ঢাকা নগরী উপহার দিবো।
আজ শুক্রবার (২৪ জানুয়ারি) বেলা সাড়ে ১১টায় রাজধানীর মধ্য বাড্ডা লুৎফুন টাওয়ারের সামনে পথসভায় বক্তৃতাকালে তিনি এসব কথা বলেন।
বিএনপি মেয়র প্রার্থী তাবিথ আউয়াল ভোটারদের উদ্দেশে ধানের শীষে ভোট দেওয়ার আহবান জানিয়ে বলেন, ৩২৫ কিলোমিটার হেঁটে মা-বোনের কাছে দোয়া চেয়েছি। এই শহরে অনেক মানুষ ডেঙ্গুতে আক্রান্ত হয়ে প্রাাণ হারিয়েছেন। কিন্তু ভোটের মাঠ থেকে আমরা কিছুতেই পিছু হটবো না।
তিনি আরও বলেন, এই নির্বাচন হলো গণতন্ত্র ফিরিয়ে আনার নির্বাচন, খালেদা জিয়ার মুক্তির নির্বাচন। মেয়র নির্বাচনে ধানের শীষের বিজয় কেউ ঠেকাতে পারবে না।
তিনি আইনশৃঙ্খলা বাহিনীর উদ্দেশ্য করে বিএনপি মেয়র প্রার্থী তাবিথ আউয়াল বলেন, পুলিশ ভাইরা জনগণের বিপক্ষে গিয়ে কাজ করবেন না। আপনারা জনগণের সেবক। নিরপেক্ষ হয়ে কাজ করুন।
তিনি আরও বলেন, আমি যদি বিজয়ী হই তাহলে মেট্রোপলিটন পুলিশ করা হবে। তারা নগরীর সেবায় কাজ করবে। সুন্দর-আধুনিক ঢাকা গড়তে ধানের শীষে ভোট দেওয়ার বিকল্প নেই।
বক্তৃতাকালে তাবিথ আউয়াল ভোটারদের উদ্দেশ্য প্রশ্ন ছুঁড়ে বলেন, ঢাকাকে সুন্দর করে সাজাতে কোন মার্কায় ভোট দেবেন, জবাবে ভোটাররা ধানের শীষে ভোট দেবেন বলে আওয়াজ তোলেন।
আজ দুপুরে রাজধানীর মধ্য বাড্ডা লুৎফুন টাওয়ারের সামনে থেকে তাবিথ আউয়াল তার নির্বাচনী প্রচারনা ও গনসংযোগ শুরু করেন। এসময় তার সাথে উপস্থিত ছিলেন, বিএনপির ভাইস চেয়ারম্যান শামসুজ্জামান দুদু, যুগ্ম মহাসচিব ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকন, ক্রীড়া বিষয়ক সম্পাদক আমিনুল ইসলাম, যুবদলের সভাপতি সাইফুল আলম নীরব, ঢাকা উত্তর যুবদলের সভাপতি এসএম জাহাঙ্গীর হোসেন, জেএসডির সভাপতি আ স ম আব্দুর রব, জাতীয় ঐক্যেফ্রন্টের দপ্তর প্রধান জাহাঙ্গীর আলম মিন্টু, যুবদলের মহানগর সাধারণ সম্পাদক সফিকুল ইসলাম মিল্টন, লেবার পার্টির চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান ইরানসহ বিএনপি,যুবদল, ছাত্রদল,স্বেচছাসেবক দল ও তার অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা সাথে ছিলেন।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here