হলুদ সাংবাদিকতা যাদুঘরে চলে গেছে: ডিএমপি কমিশনার

0
246
728×90 Banner

পুলিশ এখন ঘুষ খেলেও তা খায় চুরি করে, অত্যন্ত গোপনে 

ডেইলি গাজীপুর প্রতিবেদক: ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) কমিশনার আছাদুজ্জামান মিয়া বলেছেন, পুলিশের প্রকাশ্যে ঘুষ খাওয়া, চাঁদাবাজি, সাধারণ মানুষকে হয়রানি বন্ধ হয়েছে ।
তিনি বলেন, পুলিশের এসব অপকর্মের সঙ্গে কোনো কোনো সাংবাদিকেরও যোগসাজশ ছিল। এখন আর এসব নেই, বন্ধ হয়েছে। হলুদ সাংবাদিকতা যাদুঘরে চলে গেছে। এখন পুলিশ ঘুষ খেলেও তা খায় চুরি করে, অত্যন্ত গোপনে।
ডিএমপি হেডকোয়ার্টার্সে রোববার দুপুরে ক্রাইম রিপোর্টার্স অ্যাসোসিয়েশন অব বাংলাদেশের (ক্র্যাব) নবনির্বাচিত নেতৃবৃন্দের সঙ্গে মতবিনিময় সভায় ঢাকার পুলিশ কমিশনার এসব কথা বলেন।
এ সময় ক্র্যাবের সাধারণ সম্পাদক দিপু সরোয়ার, সাংগঠনিক সম্পাদক রাশেদ নিজামসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।
কমিশনার বলেন, অতীতে পুলিশের বিরুদ্ধে চাঁদাবাজি, সাধারণ মানুষকে নির্যাতন, ৫৪ ধারায় গ্রেফতার করে পেন্ডিং মামলায় চালান করা, প্রকাশ্যে ঘুষ নেয়াসহ বিভিন্ন অপকর্মের অভিযোগ পাওয়া যেত৷
কমিশনার বলেন, অতীতে সাংবাদিকদের সাথে তুচ্ছ ঘটনায় পুলিশের মনমালিন্যের ঘটনা ঘটলেও এখন এগুলো শুধুই অতীত। এখনকার সম্পর্ক অনেক চমৎকার। বর্তমানে সাংবাদিকতা পেশায় আমূল পরিবর্তন এসেছে।
তিনি বলেন, নবীন, কর্মঠ ও শিক্ষিত তরুণরা সাংবাদিকতা পেশাকে বেছে নিয়েছেন। যা সাংবাদিকতা পেশার জন্য ভালো দিক। আমাদের অনেক আন্তর্জাতিক মানের ভাল সাংবাদিক রয়েছে। আমরা ঐক্যবদ্ধ হয়ে বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশ করব। ডিএমপি’র সর্বোচ্চ সমর্থন আপনাদের পাশে থাকবে।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here