অচিরেই বঙ্গবন্ধু সৈনিক লীগের জাতীয় সম্মেলন ঘোষণা হবে: ওবায়দুল কাদের

0
149
728×90 Banner

ডেইলি গাজীপুর প্রতিবেদক : শীঘ্রই বঙ্গবন্ধু সৈনিক লীগের জাতীয় সম্মেলন অনুষ্ঠিত হবে বলে জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। তিনি বলেন, দ্রুত একটি তারিখ নির্ধারন করে সম্মেলনের প্রস্তুতি নিতে হবে। এ সময়, এ সংগঠনের সবাইকে বঙ্গবন্ধুর প্রকৃত আদর্শের সৈনিক হওয়ার আহŸান জানান ওবায়দুল কাদের। ঐতিহাসিক ৬ দফা দিবস ও আওয়ামী লীগের ৭২ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আওয়ামী লীগের কেন্দ্রী কার্যালয়ে বঙ্গবন্ধু সৈনিক লীগ জাতীয় সম্মেলন প্রস্তুতি কমিটির উদ্যোগে আয়োজিত এক আলোচনা সভায় এসব কথা বলেন তিনি।
বঙ্গবন্ধু সৈনিক লীগ প্রথম জাতীয় সম্মেলন প্রস্তুতি কমিটির সদস্য সচিব, এশিয়ান টেলিভিশন ও এশিয়ান গ্রুপের চেয়ারম্যান আলহাজ¦ হারুন উর রশীদ সিআইপির পরিচালনায় আলোচনা সভার সভাপতিত্ব করেন সম্মেলন প্রস্তুতি কমিটির আহবায়ক শিরীন আহমেদ এমপি। এ অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ডক্টর আবদুস সোবহান গোলাপ, দপ্তর সম্পাদক ও প্রধানমন্ত্রীর বিশেষ সহকারি ব্যারিস্টার বিপ্লব বড়ূয়াসহ সংগঠনের কেন্দ্রীয় নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।
শুরুতেই অতিথিদের ফুল দিয়ে বরণ করে নেন বঙ্গবন্ধু সৈনিক লীগের নেতারা। এসময়, বঙ্গবন্ধু সৈনিক লীগ প্রথম জাতীয় সম্মেলন প্রস্তুতি কমিটির সদস্য সচিব আলহাজ¦ হারুন উর রশীদ সিআইপি প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্থ্যতা কামনায় দোয়া চান। বলেন, দেশের কল্যাণে কাজ করবে বঙ্গবন্ধুর সৈনিকরা।
প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী ও আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়–য়া এই আলোচনা সভায় ভার্চুয়ালী যুক্ত হয়ে বলেন, মাননীয় প্রধানমন্ত্রী যেকোনো আদেশ-নিষেধ পালন করতে সৈনিক লীগের কর্মীরা বদ্ধপরিকর।
আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেন, বঙ্গবন্ধু সৈনিক লীগের কর্মি হতে হলে সবাইকে মুজিব আদর্শে উজ্জিবিত হতে হবে। এ সময় দ্রুত জাতীয় সম্মেলনে প্রস্তুতি নিতে সৈনিক লীগ নেতাদের নির্দেশ দেন ওবায়দুল কাদের।
আলোচনা সভায় বঙ্গবন্ধ’ সৈনিক লীগ জাতীয় সম্মেলন প্রস্তুত কমিটির সদস্য সচিব আলহাজ¦ হারুন-উর-রশীদ সিআইপি যেকোনো কর্মসূচীর বিষয়ে সংগঠনের নেতাকর্মীকে ঔক্যবদ্ধ থাকার আহবান জানান। একইসাথে তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও দেশের যে কোন চক্রান্তের বিরুদ্ধে সৈনিক লীগের নেতাদের সজাগ থাকার আহবান জানান।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here