উত্তরা থেকে শিশু অপহরণকারী গ্রেপ্তার

0
72
728×90 Banner

মোঃরফিকুল ইসলাম মিঠু ( উত্তরা) ঢাকা: তেজগাঁও থেকে তিন বছরের একটি শিশুকে অপহরণ করে এক কোটি টাকা মুক্তিপণের অভিযোগে আব্দুল আজিজ (২৬) নামের এক অপহরণকারীকে উত্তরা থেকে গ্রেপ্তার করেছে র‍্যাব-২। আজ মঙ্গলবার দুপুরে এ তথ্য জানিয়েছেন র‍্যাব-২-এর সিনিয়র সহকারী পুলিশ সুপার (মিডিয়া) মো. ফজলুল হক।
তিনি জানান, তেজগাঁওয়ের নাখালপাড়া থেকে গতকাল সোমবার শিশু আমিরা আবেদীন শিফা নিখোঁজ হয়। নিখোঁজের পর টেলিফোনে তার পরিবারকে জানানো হয় শিশুটিকে অপহরণ করা হয়েছে। সেই সঙ্গে মুক্তিপণ হিসেবে এক কোটি টাকা দাবি করা হয়। টাকা না পেলে শিশুটিকে হত্যা করা হবে বলে অপহরণকারী জানান।পরে শিশুটির মা র‍্যাব-২-এ অভিযোগ দেন।
অভিযোগের ভিত্তিতে চার ঘণ্টার মধ্যে রাজধানীর উত্তরার হাউজ বিল্ডিং এলাকা থেকে সোমবার রাত সাড়ে ১১টার দিকে শিশুটিকে অক্ষত অবস্থা উদ্ধার করা হয়। সেই সঙ্গে অপহরণকারী আব্দুল আজিজকে গ্রেপ্তার করা হয়।
গ্রেপ্তার হওয়া অপহরণকারীকে জিজ্ঞাসাবাদের বরাত দিয়ে র‍্যাবের এই কর্মকর্তা জানান, শিশুটিকে পড়ানোর সুবাদে ওই বাড়িতে যাতায়াত করতেন আজিজ। শিশুটির পারিবারিক অর্থ-সম্পত্তির বিষয়ে তথ্য সংগ্রহ করে পূর্বপরিকল্পনা অনুযায়ী অপহরণ করেন।
সিনিয়র এএসপি ফজলুল বলেন, এ ঘটনায় ভুক্তভোগী শিশুটির মা বাদী হয়ে আজ তেজগাঁও থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা করেছেন।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here