কলমায়-আ’লীগের নব-নির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদক কে সংবর্ধনা

0
69
728×90 Banner

স্বপন,তানোর (রাজশাহী) প্রতিনিধি:রাজশাহীর তানোর উপজেলা আওয়ামী লীগের ১নং কলমা ইউপির দরগাডাংগা বাজার দলীয় কার্যালয়ে কলমা ইউনিয়ন আওয়ামীলীগ ও সহ-যোগী সংগঠনের আয়োজনে তানোর উপজেলা আওয়ামীলীগের নব-নির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদক কে সংবর্ধনা দেওয়া হয়েছে।
জানা গেছে আজ (২৫-জুলাই) বিকেল ৫-০০ মিনিটে ১ নং কলমা ইউনিয়নে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের আয়োজনে ইউপি আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আহসান হাবিব রোওশন এর সঞ্চলনায়, তানোর উপজেলা আওয়ামী লীগের নব-নির্বাচিত সভাপতি – মাইনুল ইসলাম স্বপন ও সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ সরকার প্রদীপ কে সংগ্রামী মুজিবীও শুভেচ্ছা ও আন্তরিক অভিনন্দিত সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিতি ছিলেন; তানোর উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি মোঃ লুৎফর হায়দার রশিদ ময়না।
দীর্ঘ (৯) নয় বছর পরে গত (১৫-জুলাই) বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি মন্ডলির সদস্য ও রাজশাহী সিটি কর্পোরেশন মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন ও বাংলাদেশ আওয়ামী লীগ রাজশাহী বিভাগীয় সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেনসহ জেলার শীর্ষ নেতাদের উপস্থিতিতে উপজেলা আওয়ামী লীগের সম্মেলনের মধ্যদিয় তানোর উপজেলা আওয়ামী লীগে একটি গ্রহণযোগ্য নতুন নেতৃত্ব প্রতিষ্ঠিত হয়েছে।
তানোর এর ৭টি ইউনিয়ন ও ২টি পৌরসভার মুজিব আর্দশের সংগ্রামী জনতা নব-নির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদক কে ফুলেল শুভেচ্ছায় অভিনন্দন ও সংবর্ধনা জানাচ্ছেন।
এসময় প্রধান অতিথি ও স্থানীয় সাংসদ প্রতিনিধি ময়না চেয়ারম্যান বলেন- আমরা তানোর -গোদাগাড়ী উপজেলার আপমোর জনতার প্রাণপ্রিয় নেতা বরেন্দ্র ভূমি তানোর – গোদাগাড়ী উপজেলার উন্নয়নের রুপকার, জননন্দিত জন নেতা আলহাজ্ব ওমর ফারুক চৌধুরীর নেতৃত্বে তানোরে আওয়ামী লীগের দূর্গ গড়ে তুলব।
বিশেষ করে আশির দশকের তানোর উপজেলা আওয়ামী লীগের বলিষ্ঠ কন্ঠস্বর দুঃসময়ের পরীক্ষিত নেতা, আমার রাজনৈতিক গুরু- প্রয়াত শাফিউল (চেয়ারম্যান) এর স্নেহের ছোট ভাই মাইনুল ইসলাম স্বপন ও তানোর সদরের সম্ভ্রান্ত সরকার পরিবারর সুযোগ্য সন্তান, যিনি জন্মলগ্ন থেকে পারিবারিক সূত্রে সংগ্রামী মুজিব সেনা, তানোর পৌরসভা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক,আবুল কালাম আজাদ সরকার (প্রদীপ) এর মত দক্ষ ও বিচক্ষণ নেতা নির্বাচিত হয়েছে। আমরা তাদের নেতৃত্বে সকল ষড়যন্ত্র ভেদ করে দেশরত্ন শেখ হাসিনার মনোনীত নৌকা প্রতীকে এমপি পদপ্রার্থীর বিজয় নিশ্চিত করব।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here