কলাপাড়ায় আধিপত্য বিস্তার নিয়ে সরকার সমর্থক দুই গ্রুপের হামলা : জখম -৫

0
174
728×90 Banner

কলাপাড়া (পটুয়াখালী) প্রতিনিধি: কলাপাড়ায় আধিপত্য বিস্তার নিয়ে সরকারি দলের দুই গ্রুপের দুই দফা হামলা ও মারধরের ঘটনায় পাঁচ জন গুরুতর জখম হয়েছে। শঙ্কাজনক অবস্থায় ইলিয়াস ও ইদ্রিস মৃধাকে বরিশাল শেবাচিম হাসপাতালে প্রেরণ করা হয়েছে। শনিবার রাতে কলাপাড়া পৌরশহরের কলাপট্টি এবং হাসপাতালের সামনে এ ঘটনা ঘটে। কলাপাড়া থানায় পৃথক দু’টি মামলা হয়েছে।
এ ঘটনায় পুলিশ এক চিহ্নিত সন্ত্রাসী মামুন মোল্লা ওরফে কালা মামুনকে গ্রেফতার করেছে। অপরদিকে শনিবার রাতে উপজেলা আওয়ামী লীগ অফিসে বুদ্ধিজীবী দিবসের আলোচনা সভা চলাকালে এমপি মহিব্বুর রহমানের উপস্থিতিতে ১৫/১৬ জনের একদল সশস্ত্র সন্ত্রাসী অফিসের প্রবেশ করে। অফিসে ঢুকে সবুজ নামের এক কর্মীকে খুঁজতে থাকে ও অফিসের চেয়ারগুলো এলামেলো করে রাখে।
এক পর্যায় আতঙ্ক ছড়িয়ে পড়লে ঘটনাস্থলে পুলিশ পৌছলে সন্ত্রাসীরা সটকে পড়ে। এদের প্রত্যেকের হাতে দেশিয় অস্ত্র ছিল বলে প্রত্যক্ষদর্শীরা জানান। একই রাতে এতিমখানা চৌরাস্তা এলাকায় দুইদল চিহ্নিত সন্ত্রাসী ধাওয়া পাল্টাধাওয়া চালায়। শহরে আতঙ্ক ছড়িয়ে পড়ে। কলাপাড়া থানার ওসি মো. মনিরুল ইসলাম জানান, পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণ করেছে। এখন পরিবেশ শান্ত রয়েছে।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here