কেরানীগঞ্জ থেকে ইয়াবা ও ফেন্সিডিলসহ তিন মাদক ব্যবসায়ী গ্রেফতার

0
110
728×90 Banner

এস,এম,মনির হোসেন জীবন : র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-১০) এর পৃথক দু’টি দল ঢাকা জেলার দক্ষিন কেরানীগঞ্জ এলাকায় গোপনে অভিযান চালিয়ে ইয়াবা ও ফেনসিডিলসহ ৩ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে।
র‌্যাব-১০ কেরাণীগঞ্জ ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার এএসপি মোঃ আবুল কালাম আজাদ আজ শনিবার ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।
এদিকে, আজ র‌্যাব-১০ এর এক সংবাদ বিঞ্জপ্তিতে জানানো হয়, শুক্রবার বিকেল সাড়ে ৫টার দিকে সিপিসি-২, র‌্যাব-১০ কেরাণীগঞ্জ ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার এএসপি মোঃ আবুল কালাম আজাদ এর নেতৃত্বে ঢাকা জেলার কেরাণীগঞ্জ মডেল থানার রসুলপুর এলাকায় অভিযান টালিয়ে ২০০ পিস ইয়াবা ট্যাবলেটসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়।
গ্রেফতারকৃতরা হচেছ- মোঃ সুমন সরদার (২৬), পিতা- মৃত সোলেমান সরদার, সাং- ছস্তাল, থানা-কালকিনী, জেলা-মাদারীপুর। এসময় তার নিকট তার ২ টি মোবাইল ফোন ও নগদ- ১১ হাজার টাকা উদ্ধার করা হয়।
সংবাদ বিঞ্জপ্তিতে আরও বলা হয়, একই দিন রাত সোয়া ১১টার দিকে ঢাকা জেলার দক্ষিন কেরানীগঞ্জ থানার শুভাঢ্যা এলাকায় অপর একটি অভিযান চালিয়ে ১০০ পিস ইয়াবা ট্যাবলেটসহ মোঃ মোক্তার হোসেন (১৮) নামে এক মাদক কারবারিকে আটক করা হয়। তার পিতার- মোঃ হারুন শেখ, সাং- বর্ণপাড়া, থানা- লৌহজং জেলা- মুন্সীগঞ্জ।
এতে আরও বলা হয়, এছাড়া একই দিন রাতে ঢাকা জেলার কেরাণীগঞ্জ মডেল থানার জিনজিরা এলাকায় অভিযান পরিচালনা করে ২০ বোতল ফেনসিডিলসহ মোঃ রিপন (৩৫), পিতা- মৃত আঃ মান্নান ঢালী, সাং- রামভদ্রপুর, থানা- ভেদরগঞ্জ, জেলা-শরীয়তপুর নামে আরও ১ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে।
এসময় তার নিকট থেকে ১ টি মোবাইল ফোন ও নগদ ২৪৫ টাকা উদ্ধার করা হয়।
প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, গ্রেফতারকৃত ব্যক্তিরা পেশাদার মাদক ব্যবসায়ী। তারা দীর্ঘদিন যাবৎ দক্ষিন কেরানীগঞ্জসহ ঢাকা শহরের আশপাশের এলাকায় মাদকদ্রব্য সরবরাহ করে আসছিল।
গ্রেফতারকৃত ব্যক্তিদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মামলা রুজু করা হয়েছে।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here