কোন বাধাই জাগপা’র নেতাকর্মীদের আর্দশ থেকে বিচ্যুত করতে পারবে না

0
88
728×90 Banner

ডেইলি গাজীপুর ( সংবাদ বিজ্ঞপ্তি ) :জাগপা’র নেতাকর্মীরা শফিউল আলম প্রধানের আদর্শে উদ্দীপ্ত। কোন বাধাই তাদেরকে শফিউল আলম প্রধানের আর্দশ থেকে বিচ্যুত করতে পারবে না বলে দাবি করেছেন জাতীয় গণতান্ত্রিক পার্টি (জাগপা)’র সভাপতি, ২০ দলীয় জোটের শীর্ষ নেতা বীর মুক্তিযোদ্ধা খন্দকার লুৎফর রহমান ও সাধারণ সম্পাদক এস. এম. শাহাদাত।
বৃহস্পতিবার গণমাধ্যমে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে জাগপা নেতৃবৃন্দ এ দাবি জানান।
বিজ্ঞপ্তিতে জাগপা সভাপতি ও সাধারণ সম্পাদক বলেন, “জাগপা কে ঘিরে গভীর ষড়যন্ত্র চলছে। যতই ষড়যন্ত্র করা হোক, গণতান্ত্রিক রাজনীতি থেকে জাগপা’র নেতাকর্মীদের কোন ভাবেই পথচ্যুত করা যাবে না। যখন দেশে গণতন্ত্রকে গলাটিপে হত্যা করা হয়েছে, তখন গণতন্ত্র পুনরদ্ধারে ঐক্যবদ্ধ আন্দোলন গড়ে না তুলে একটি চক্র সরকারি মদদে বিভিন্ন যড়ষন্ত্র করে চলছে। তাদের এ চক্রান্ত কোন দিনই সফল হবে না।”
নেতৃবৃন্দ আরো বলেন, “গণতন্ত্র পুনরুদ্ধারে বিএনপি চেয়ারপার্সন সাবেক প্রধানমন্ত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়ার নেতৃত্বে দল-মত নির্বিশেষ সবাইকে ঐক্যবদ্ধ হওয়ার বিকল্প নেই। প্রিয় মাতৃভূমিকে স্বৈরাচারের হাত থেকে মুক্ত করার লক্ষ্যে ও গণতন্ত্র ফিরিয়ে আনতে আসুন যার যার অবস্থান থেকে প্রতিরোধ গড়ে তুলি। জাগপা’র প্রতিষ্ঠাতা শফিউল আলম প্রধান আজীবন আধিপত্যবাদী ও স্বৈরাচারের বিরুদ্ধে আন্দোলন সংগ্রাম করেছেন। জাগপা’র সকল স্তরের নেতাকর্মীরা তাদের মহান নেতার আদর্শে উজ্জীবিত হয়ে বাংলাদেশে গণতন্ত্র ফিরিয়ে আনার লড়াইয়ে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে বলে আমাদের বিশ্বাস।”

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here