গাউনে নজর কাড়লেন মুকেশ আম্বানির মেয়ে ইশা

0
314
728×90 Banner

ডেইলি গাজীপুর আন্তর্জাতিক ডেস্ক : ভারতের শীর্ষ ধনকুবের রিলায়েন্স ইন্ডাস্ট্রিজের কর্ণধার মুকেশ আম্বানির একমাত্র মেয়ে ঈশা আম্বানি বিগত কয়েক মাস ধরেই খবরের শিরোনামে রয়েছেন। ঈশার বাগদান থেকে বিয়ে সব কিছুই ধরা পড়েছে সংবাদমাধ্যম থেকে সামাজিক যোগাযোগমাধ্যমে।
নিউ ইয়র্কের মেট্রোপলিটান মিউজিয়াম অব আর্টে ৬ মে থেকে শুরু হয়েছে মেট গালা ২০১৯। সেখানে ঈশা আম্বানিকে দেখা গেল ডিজনি প্রিন্সেস লুকে। অনুষ্ঠানে ঈশার পোশাক সবকিছুকে ছাপিয়ে প্রশংসা কুড়িয়েছে। কিন্তু কেন?

কারণ আম্বানি কন্যা মানেই সামথিং হট, আর হলও তাই। ইশা এই ইভেন্টে যে গাউনটি পরেন তা তৈরি করতে সময় লেগেছে ৩৫০ ঘন্টা। হালকা বেগুনি রংয়ের এই গাউন, খোলা চুল এবং মিনিমাল মেক আপে ইশাকে যে প্রিন্সেসের মতোই লাগছিল তা বলাই বাহুল্য। ইশার ডিজাইনার ছিলেন প্রবাল গুরুং। তিনিই গত বছর দীপিকার ড্রেস ডিজাইন করেছিলেন। তিনি ইনস্টাগ্রামে তিনটি পোস্ট দিয়ে ইশার ড্রেস সম্পর্কে জানান। আর এই পোস্ট দেওয়ার পরই হু হু করে লাইক কমেন্ট পড়তে থাকেন ইশার ড্রেস নিয়ে।
তবে এই প্রথম নয়, ইশা এর আগে ২০১৭ সালে মেট গালা-তে অংশগ্রহণ করেছিলেন। সে সময়ও নজর কেড়েছিল তাঁর গাউন।
চলতি বছরে মেট গালা-র থিম ছিল ‘Camp: Notes on Fashion’. ইশা ছাড়াও এই অনুষ্ঠানে অংশগ্রহণ করেছিলেন দীপিকা পাড়ুকোণ এবং প্রিয়াঙ্কা চোপড়া, বলিউডের দুই প্রথম সারির অভিনেত্রী। তাঁদের পোশাক এবং অ্যাটিচুডে নজর কাড়েন তাঁরাও। উপস্থিত ছিলেন প্রিয়াঙ্কার স্বামী নিক জোনাস সহ আরও অনেকে।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here