গাজীপুরে পল্লী মঙ্গল কর্মসুচীর উদ্যোগে বিনামূল্যে স্বাস্থ্যসেবা ঔষধ বিতরণ

0
68
728×90 Banner

ডেইলি গাজীপুর প্রতিবেদক: গাজীপুরে পল্লী মঙ্গল কর্মসুচী (পিএমকে) নামে একটি স্বাস্থ্যসেবা সংগঠনের উদ্যোগে অসহায় ও দুস্থদের মাঝে দুইদিন ব্যাপী বিনামূল্যে স্বাস্থ্যসেবা ও ঔষধ বিতরণ কার্যক্রম শুরু হয়েছে।
বুধবার সকাল সাড়ে আটটা থেকে দুপুর দুইটা পর্যন্ত ভোগড়া এলাকায় এই চিকিৎসা সেবা দেওয়া হয়। এসময় প্রায় পাঁচ শতাধিক মানুষ বিনামূল্যে বিভিন্ন স্বাস্থসেবা গ্রহন করেন। এসময় বিনামূল্যে স্বাস্থ্যসেবা দেন মেডিসিন বিভাগের ডাঃ মেহেদী হাসান, চক্ষু বিভাগের ডাঃ জি এম ইউসুফ মেহেদী, গাইনি ও প্রসুতি বিভাগের ডাঃ নাসরিন আক্তার।
প্রতিষ্ঠানের প্রোগ্রাম ইনচার্জ ডাঃ খায়রুল বাসার বলেন, পল্লী মঙ্গল কর্মসুচী (পিএমকে) এর উদ্যোগে চলমান স্বাস্থ্যসেবা কর্মসুচীর মাধ্যমে প্রথম দিনে প্রায় ৫ শতাধিক রোগীদের বিনামূল্যে চিকিৎসা সেবা ঔষুধ ও চশমা প্রদান করা হয়েছে। আমাদের এই দুইদিন ব্যাপী স্বাস্থ্যসেবা কার্যক্রম সারা দেশে চলমান আছে। ভবিষ্যতেও বিনামূল্যে স্বাস্থ্য সেবা কার্যক্রম ও ওষুধ সরবরাহ চলমান থাকবে।
এসময় উপস্থিত ছিলেন পল্লী মঙ্গল কর্মসুচীর এড়িয়া ম্যানেজার খন্দকার ফিরোজ আহমেদ, ব্যবস্থাপক রবিউল ইসলাম, জোনাল হিসাব রক্ষণ কর্মকর্তা মাহবুব আলম, ভোগড়া শাখার হিসাব রক্ষক জাহাঙ্গীর আলম প্রমূখ।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here