গাজীপুরে প্রায় ৩ কোটি টাকা মূল্যের মাদক উদ্ধার, আটক ৯শতাধিক

0
251
728×90 Banner

ডেইলি গাজীপুর প্রতিবেদক: গাজীপুর মেট্রোপলিটন পুলিশ মাদক বিরোধী বিশেষ অভিযান চালিয়ে ৭ দিনে প্রায় তিন কোটি টাকা মূল্যের মাদক উদ্ধার করেছে। এসব ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে সাড়ে নয়’শ জনকে আটক করেছে পুলিশ।
শনিবার দুপুরে গাজীপুর মেট্রোপলিটন পুলিশের মহানগর গোয়েন্দা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার ড. মো. রুহুল আমিন সরকার এসব তথ্য জানান।
তিনি আরো জানান, গাজীপুর মেট্রোপলিটন পুলিশের কমিশনার ওয়াই এম বেলালুর রহমানের নির্দেশে গত ২২ ফেব্রুয়ারি থেকে ২৮ ফেব্রুয়ারি পর্যন্ত নগরীর ৮টি থানার বিভিন্ন স্থানে মাদক ও সন্ত্রাস বিরোধী বিশেষ অভিযান পরিচালনা করা হয়। এসব অভিযানে ২৫৩জন ছিনতাইকারী, ১৪জন মানব পাচারকারী, ৪ জন ভূয়া ডিবি পুলিশ, ৫ জন ভূয়া ম্যাজিষ্ট্রেট, ৫ জন গরুচোর গ্রেফতার করা হয়। এছাড়া জিআর ওয়ারেন্টের ২৯১টি সিআর ওয়ারেন্টের ১৩৩টি ও ২৩টি সাজা ওয়ারেন্ট তামিলসহ মোবাইল কোর্টের মাধ্যমে ৩১ অপরাধীকে সাজা প্রদান করা হয়েছে। অসামাজিক কর্মকান্ডের জন্য বিভিন্ন আবাসিক হোটেলে অভিযান চালিয়ে গ্রেফতার করা হয়েছে ২৩৬ জনকে।
তিনি আরো জানান, ৭ দিনের বিশেষ অভিযানে প্রায় দেড় কোটি টাকা মূল্যের হেরোইন, ৮ লাখ টাকা মূল্যের ইয়াবা এবং ৮ কেজি গাঁজা, দুই হাজার ৫০ বোতল ফেনসিডিল, চুলাই মদ, বিয়ার ও বিদেশী মদসহ প্রায় তিন কোটি টাকা মূল্যের মাদকদ্রব্য উদ্ধার করা হয়। অভিযানে সুইচ গিয়ার, চাকু, চাইনিজ কুড়াল, ছোরা ও দা সহ ৩৬টি দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়।
এ ব্যাপারে গাজীপুর মেট্রোপলিটন পুলিশের কমিশনার ওয়াই এম বেলালুর রহমান জানান, ইতোমধ্যে মাদক, সন্ত্রাসী ও জঙ্গিবাদের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি ঘোষণা করা হয়েছে। গাজীপুর মেট্রোপলিটন পুলিশ গঠনের পরপরই আমরা পুলিশী সেবা জনগণের দোরগোড়ায় পেঁছে দেয়ার চেষ্টা করছি। এ ব্যাপারে তিনি নগরবাসীসহ সকলের সহযোগিতা কামনা করেছেন।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here