গাজীপুরে স্কুল শিক্ষিকা ও অজ্ঞাত যুবকে মরদেহ উদ্ধার

0
294
728×90 Banner

ডেইলি গাজীপুর প্রতিবেদক: গাজীপুরে পৃথক স্থান থেকে স্কুল শিক্ষিকা ও অজ্ঞাত যুবকে মরদেহ উদ্ধার করেছে পুলিশ। জানাযায়, গাজীপুরে কোনাবাড়ীতে পরিত্যক্ত বাড়ির সীমানা প্রাচীরের ভেতর থেকে এক শিক্ষিকার মরদেহ ও কালিয়াকৈরে অজ্ঞাত যুবকের দুই পা বাঁধা মরদেহ উদ্ধার পুলিশ।
নিহত শিক্ষিকা মমতাজ বেগম (৫২) খুলনা সিটি করপোরেশনের দৌলতপুর থানার মহেশ্বরপাশা উত্তর বণিকপাড়া এলাকার মো. আরঙ্গজেব খান দুলুর স্ত্রী এবং গাজীপুর সিটি করপোরেশনের বাঘিয়া এলাকার মৃত বছির উদ্দিন সরকারের মেয়ে। তিনি ঢাকার তেজগাঁও নাখালপাড়া এলাকায় পরিবারসহ ভাড়া থাকতেন এবং পূর্ব নাখালপাড়া
হলি মডেল কিন্ডার গার্ডেন স্কুলের শিক্ষিকা ছিলেন। শনিবার সকালে গাজীপুর সিটি করপোরেশনের বাঘিয়া এলাকা থেকে শিক্ষিকার মরদেহ উদ্ধার করেছে পুলিশ।
পুলিশ ও এলাকাবাসী জানায়, ঢাকার তেজগাঁও নাখালপাড়া এলাকায় পরিবারসহ ভাড়া থাকতেন মমতাজ। তিনি পূর্ব নাখালপাড়া হলি মডেল কিন্ডার গার্ডেন স্কুলের শিক্ষিকা ছিলেন। শুক্রবার বিকেলে ঢাকা থেকে গাজীপুর মহানগরের বাঘিয়া এলাকায় বাবার বাড়ি যাওয়ার উদ্দেশে বের হন মমতাজ। পরে আর বাবার বাড়িতে যাননি তিনি। সকালে বাঘিয়া এলাকায় একটি পরিত্যক্ত বাড়ির সীমানা প্রাচীরের ভেতরে মমতাজের মরদেহ পড়ে থাকতে দেখে এলাকাবাসী। পরে স্থানীয়রা থানায় খবর দেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে তার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠায়।
গাজীপুর মহানগর পুলিশের কোনাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এমদাদ হোসেন জানান, সকালে ওই নারীর মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। তবে মৃত্যুর কারণ জানা যায়নি। ময়নাতদন্তের প্রতিবেদন পাওয়ার পর মৃত্যুর কারণ জানা যাবে।
কালিয়াকৈর
গাজীপুরের কালিয়াকৈর উপজেলার মাকিষবাথান এলাকা থেকে অজ্ঞাত এক যুবকের দুই পা বাঁধা মরদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহতের নাম-পরিচয় জানা যায়নি। বয়স আনুমানিক ৩০ বছর। পরনে খয়েরি রংয়ের ছাপা ফুলহাতা শার্ট ও নীল রংয়ের জিন্স প্যান্ট রয়েছে।
কালিয়াকৈর থানার এস আই মো. সোহেল মিয়া জানান, শনিবার ভোরে মাকিষবাথান এলাকার রাস্তার পাশে যুবকের লাশ পড়ে থাকতে দেখে স্থানীয়রা থানায় খবর দেয়। খবর পেয়ে পুলিশ সকালে মরদেহটি উদ্ধার করেছে। নিহতের পা দুটি সুতলি দিয়ে বাধা ছিল। মরদেহ ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। তিনি আরো বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, দুর্বৃত্তরা তাকে অন্য কোথাও পা বেধে শ্বাসরোধে হত্যার পর লাশ ওই স্থানে ফেলে গেছে।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here