গাজীপুরে ফোর মার্ডারের ঘটনায় আরও ৫ জন আটক

0
287
728×90 Banner

এস,এম,মনির হোসেন জীবন : রাজধানীর অদূরে গাজীপুর জেলার শ্রীপুর উপজেলায় চাঞ্চল্যকর ফোর মার্ডার (মা ও তিন সন্তান)কে গলাকেটে হত্যা ও ধর্ষণের ঘটনায় আরও পাঁচজনকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।
আজ বুধবার গাজীপুরের শ্রীপুরের বিভিন্ন এলাকা অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়েছে। তবে,তাৎক্ষনিক ভাবে আটককৃতদের নাম জানা যায়নি।
র‌্যাবের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের সহকারী পরিচালক এএসপি সুজয় সরকার আজ বুধবার দুপুর সাড়ে ৩টায় এসব তথ্য নিশ্চিত করেছেন।
তিনি জানান, আটকদের কাছ থেকে লুট করা নগদ অর্থ, স্বর্ণালঙ্কার ও তাদের পরিধেয় রক্তমাখা পোশাক উদ্ধার করা হয়েছে। এ বিষয়ে আজ বুধবার বিকেল সাড়ে ৪ টায় অনলাইন ব্রিফিংয়ে বিস্তারিত জানানো হবে।
এদিকে, গাজীপুরের অতিরিক্ত পুলিশ সুপার এ কে এম জহিরুল ইসলাম গনমাধ্যমকে জানান, মা ও তিন সন্তান হত্যা মামলার তদন্ত কর্মকর্তাসহ ৩ পুলিশ কর্মকর্তাকে প্রত্যাহার করে গাজীপুর পুলিশ লাইনে সংযুক্ত করা হয়েছে। মঙ্গলবার রাতে নিয়মিত কার্যক্রমের অংশ হিসেবে তাদেরকে প্রত্যাহার করা হয়েছে ।
প্রত্যাহারকৃত কর্মকর্তারা হলেন, শ্রীপুর মডেল থানার ইন্সপেক্টর (অপারেশন) মো. তারিকুজ্জামান, ইন্সপেক্টর (তদন্ত) খন্দকার সোহেল রানা এবং মা ও তিন সন্তান হত্যা মামলার তদন্ত কর্মকর্তা উপপরিদর্শক (এসআই) আবু জাফর মোল্লা।
শ্রীপুর থানার ভারপ্রাপ্ত (ওসি) লিয়াকত আলী গনমাধ্যমকে জানান, শ্রীপুরের তেলিহাটি ইউনিয়নের জৈনা বাজার (আবদার) এলাকায় মা ও তিন সন্তানকে জবাই করে হত্যা মামলার তদন্ত কর্মকর্তা ছিলেন এসআই আবু জাফর মোল্লা।
তিনি আরও জানান, শ্রীপুর মডেল থানার ইন্সপেক্টর (অপারেশন) হিসেবে জেলার কালীগঞ্জ থানার গোলাম সরোয়ার ও ইন্সপেক্টর (তদন্ত) হিসেবে কালিয়াকৈর থানার মনিরুজ্জামান খানকে পদায়ন করা হয়েছে।
পিবিআই ও শ্রীপুর থানা পুলিশ জানিয়েছে- গত বৃহস্পতিবার (২৩ এপ্রিল) শ্রীপুরের জৈনা বাজার এলাকায় নিজ বাড়ি থেকে মালয়েশিয়া প্রবাসী রেদোয়ান হোসেন কাজলের স্ত্রী স্মৃতি আক্তার ফাতেমা (৪৫), তার বড় মেয়ে সাবরিনা সুলতানা নুরা (১৬), ছোট মেয়ে হাওয়ারিন (১২) ও প্রতিবন্ধী ছেলে ফাদিলের (৮) গলাকাটা লাশ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় কাজলের বাবা আবুল হোসেন বাদী হয়ে অজ্ঞাত আসামি মামলা করেন। পরে ২৬ এপ্রিল রোববার রাতে হত্যার ঘটনায় জড়িত একই এলাকার কাজিম উদ্দিনের ছেলে কিশোর পারভেজকে (১৭) গ্রেফতার করে গাজীপুরের পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)। সে হত্যার কথা স্বীকার করেছে। ফোর মার্ডারের ঘটনায় এখনও পর্যন্ত পুলিশ ও এলিট ফোর্স র‌্যাব মোট ৬জনকে আটক করেছে।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here