গাবতলীতে ঝড়ে ক্ষতিগ্রস্থদের মাঝে নগদ অর্থ বিতরন

0
157
728×90 Banner

আল আমিন মন্ডল (বগুড়া) : আজ মঙ্গলবার বগুড়ার গাবতলী সোনারায় ইউনিয়নে কালবৈশাখী ঝড়ে ক্ষতিগ্রস্থদের মাঝে নগদঅর্থ বিতরন করলেন বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা ও সাবেক এমপি মোঃ হেলালুজ্জামান তালুকদার লালু।
সাবেক এমপি লালু ও স্থানীয় বিএনপি এবং যুব-ছাত্রদল নেতা-কর্মীদের সহযোগিতায় ক্ষতিগ্রস্থদের মাঝে নগদঅর্থ বিতরনকালে এ সময় উপস্থিত ছিলেন গাবতলী থানা বিএনপি আহবায়ক কমিটির সদস্য ও ইউপি চেয়ারম্যান অধ্যাপক মফিদুল ইসলাম, সোনারায় ইউনিয়ন বিএনপি আহবায়ক কমিটির সদস্য আব্দুল হালিম, আব্দুর রশিদ, রবিউল ইসলাম লিটু, গাবতলী থানা কৃষকদল সাংগঠনিক সম্পাদক ও বিএনপি নেতা আব্দুল মোত্তালেব মতো, বিএনপি নেতা ডাঃ আনোয়ার হোসেন, ইসমাইল হোসেন, গাবতলী থানা যুবদলের সাবেক যুগ্ম আহবায়ক আরিফুর রহমান মজনু, ময়নুল ইসলাম সেন্টু, লুৎফর রহমান, যুবদল নেতা শাফিকুর রহমান জনি, পিন্টু মিয়া, এনামুল হক, আব্দুল হান্নান, আজিজুল হক স্বপন, জেলা ছাত্রদলের সহ-সাংগঠনিক সম্পাদক সোহেল রানা, গাবতলী থানা ছাত্রদলের সাবেক আহবায়ক মহব্বত আলী, সাবেক যুগ্ম আহবায়ক মুনতাসিন বিল্লাহ মুন, বগুড়া সরকারী আজিজুল হক বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্রদল নেতা আতিকুল ইসলাম বিপ্লব, ছাত্রদল নেতা আরিফুল ইসলাম, রাসেদ আহম্মেদ, সুমন মিয়া ও শ্রমিকদল নেতা পেস্তা মিয়া প্রমূখ। সাবেক এমপি লালু সোনারায় ইউনিয়নে কাল বৈশাখী ঝড়ে ক্ষতিগ্রস্থ বিএনপি নেতা সরর্ধনকুটি গ্রামের রাজা মিয়া, পাড় সরর্ধনকুটি গ্রামের সাহিদুল ইসলাম, করিমপাড়া গ্রামের আব্দুর রাজ্জাক কেকারু, বুড়িতলা গ্রামের আছির উদ্দিন, জামিরবাড়ীয়া বুড়িতলা গ্রামের সিদ্দিক আকন্দ ও খুপি গ্রামের হাফিজার রহমান হাবি এর ক্ষতিগ্রস্থ বাড়ী-ঘর পরিদর্শন শেষে শান্তনা ও নগদঅর্থ বিতরন করেন। এছাড়াও সাবেক এমপি লালু সোনারায় ইউনিয়নে ঝড়ে পড়ে যাওয়া ৩শত বছরের পুরনো জামিরবাড়ীয়া বুড়িতলা বটগাছ পরিদর্শন করেছেন।
দেড় কেজি গাঁজাসহ আটক-১
গাবতলীর ধোড়া গ্রাম থেকে স্পেশাল কোম্পানী, বগুড়া র‌্যাব-১২ উদ্ধার করলো দেড় কেজি গাঁজা। এ ঘটনায় জড়িত আলম আকন্দ (৩৮) নামের এক ব্যক্তিকে আটক করে পুলিশে সোপর্দ করা হয়েছে।
জানা গেছে, স্পেশাল কোম্পানী, বগুড়া র‌্যাব-১২এর পুলিশ পরিদর্শক আনোয়ার হোসেন গোপন সংবাদের ভিত্তিতে সঙ্গীয় ফোর্স নিয়ে গত ১জুন বিকেলে গাবতলীর মহিষাবান ইউনিয়নের ধোড়া কাচারীপাড়া এলাকায় অভিযান চালায়। নেশাজাতীয় মাদকদ্রব্য কেনাবেচার সময় র‌্যাব সদস্যরা আলম আকন্দ নামের এক ব্যক্তিকে আটক করে এবং দেড় কেজি গাঁজা উদ্ধার করে। এ ঘটনায় র‌্যাব-১২এর পুলিশ পরিদর্শক আনোয়ার হোসেন ঐদিনই বাদী হয়ে গাবতলী মডেল থানায় মাদকদ্রব্য আইনে একটি মামলা দায়ের করে। এ বিষয়ে মডেল থানার ওসি মোঃ নুরেজ্জামান এর সঙ্গে কথা বললে তিনি উপরোক্ত ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, আটককৃত আলম আকন্দকে গতকাল জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here