ঘরে ঘরে খাদ্য সামগ্রী পৌঁছে দিলেন নবীনগরের রতনপুর ইউনিয়নের চেয়ারম্যান

0
340
728×90 Banner

আমজাদ হোসেন, নবীনগর(ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি: ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার রতনপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রুহুল আমিন ৮ শতাধিক পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছেন। গত মঙ্গলবার সকাল থেকে গতকাল বুধবার পর্যন্ত রতনপুর ইউনিয়নের দুবাচাইল, বাজে বিশাড়া, ভিটিবিশারা, যশাতোয়া, মাঝিয়ারা, খাগাতুয়া গ্রামের অস্বচ্ছ, দুর্গত ও কর্মহীন ৮ শতাধিক পরিবারের মাঝে এসব খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। খাদ্য সামগ্রী নেয়ার জন্য কেউ চেয়ারম্যানের কাছে যাননি চেয়ারম্যান নিজেই সবার ঘরে ঘরে পৌঁছে দিয়েছেন নিত্য প্রয়োজনীয় এসব পণ্য।
পর্য়াক্রমে ইউনিয়নের ১ হাজার পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হবে বলে জানা গেছে। চেয়ারম্যানের এমন উদ্যোগকে সবাই স্বাগত জানিয়েছেন। গরীব দুখীরা এসব খাদ্য সামগ্রী পেয়ে ভীষণ খুশি।
খাদ্য সামগ্রী বিতরনকালে স্থানীয় নেতাকর্মী, মেম্বার ও সাংবাদিকরা উপস্থিত ছিলেন। একান্ত সাক্ষাতকারে রুহুল আমিন বলেন, পরিস্থিতি স্বাভাবিক না হওযা পর্যন্ত পর্যায়ক্রমে এই খাদ্য সামগ্রী বিতরণ কার্যক্রম চলবে। সমাজের সকল স্তরের বিত্তবানরাও যেন এগিয়ে আসে সেই আহবান জানান তিনি। এই পর্যন্ত যারা ব্যক্তিগতভাবে ত্রাণ বিতরন করেছেন সবাইকে ধন্যবাদ জানান রুহুল আমিন।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here