ছুটির দিনেও টোক অগ্রণী ব্যাংকে লেনদেন

0
571
728×90 Banner

আসাদুল্লাহ মাসুম,কাপাসিয়া(গাজীপুর) প্রতিনিধি: গ্রাহকদের সুবিধার্থে আসন্ন পবিত্র ঈদুল ফিতরের ছুটির দিন ছিল মঙ্গলবার। সরকারি ছুটি থাকা স্বত্তেও এ দিন ব্যাংক খোলা রেখে মাদ্রাসা শিক্ষকদের বেতন ও বোনাস বিতরণ করেছে অগ্রনী ব্যাংক টোক নয়ন বাজার শাখা।
বিভিন্ন ব্যাংকে খোঁজ নিয়ে জানা গেছে, গত সোমবার ছিল ব্যাংক খোলার শেষ দিন। কিন্তু টোক ইউনিয়ন ও পার্শ্ববর্তী ইউনিয়নের ১১ টি মাদ্রাসার শিক্ষক কর্মচারিদের বেতন ও বোনাস উত্তোলনের শেষ দিন ছিল। কাপাসিয়া শাখা থেকে শিক্ষকদের বেতনের অর্ডার টোক ব্যাংকে আসে বিকাল সাড়ে ৪ টায় যার কারণে টোক শাখা বেতন বিতরন করতে পারেনি। পরে বিষয়টি এলাকায় ব্যাপক ভাবে সমালোচিত হলে। পরদিন ব্যাংক খোলা রেখে বেতন বিতরণের স্বীদ্ধান্ত নেয় ব্যাংক কর্তৃপক্ষ।
নাম প্রকাশে অনিচ্ছুক একাদিক শিক্ষক জানান, আমাদের বেতনের অর্ডার কাপাসিয়া থেকে দুপুর ৩টার দিকে টোক ব্যাংকে আসে কিন্তু ম্যানেজারের অবহেলার কারণে সোমবার দিন আমরা বেতন উত্তোলন করতে পারি নাই। উনি ইচ্ছা করলে আমাদেরকে বিকালেও বেতন দিতে পারত কিন্তু দেয়নি। পরে সাংবাদিকদের সহায়তায় আজ আমরা বেতন তুলতে পেরেছি।
অগ্রনী ব্যাংক গাজীপুর অঞ্চলের জেনারেল ম্যানেজার আতিকুর রহমান সিদ্দিক বলেন, শিক্ষকদের সুবিধার্থে ছুটির দিনেও আমরা অফিস খোলা রেখে বেতন বিতরন করেছি। ঈদে নগদ টাকার সমস্যা আছে কিনা জানতে চাইলে এ কর্মকর্তা বলেন, আমাদের নগদ টাকার কোনো সমস্যা নেই। গ্রাহকের চাহিদা মতো পরিশোধ করছি।
টোক শাখর সিনিয়র অফিসার আশ্রাফ উদ্দিন আসিফ বলেন, ঈদ কেন্দ্রীক গ্রাহকদের সুবিধার্থে মানবিক বিষয়টি মাথায় রেখেই গাজীপুর অঞ্চলের মাননীয় অঞ্চল স্যারের নিবিড় তত্বাবধানে ব্যাংক খোলা রেখে শিক্ষকদের বেতন বিতরণ করেছি। আমাদের কোন সমস্য হয়নি।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here