সাপাহারে যৌন নিপিড়নের শিকার ছয় বছরের শিশু

0
199
728×90 Banner

গোলাপ খন্দকার সাপাহার (নওগাঁ) প্রতিনিধিঃ নওগাঁর সাপাহারে ৬ বছরের এক শিশুকন্যা যৌন নিপিড়নের শিকার হয়ে নওগাঁ জেলা হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে। ওই শিশুটি উপজেলার বাসুলডাঙ্গা গ্রামের বলে জানা গেছে।
ঘটনা সূত্রে জানা যায়, গত ৩ জুন সোমবার সকাল ১০টার দিকে একই গ্রামের ছাদেক হোসেন এর স্কুলপড়ুয়া ছেলে আবু মুসা (১৫) মেয়েটিকে বাড়ির পাশ্বে একা খেলা করতে দেখে বিস্কুট খাওয়ার লোভ দেখিয়ে ফুঁসলিয়ে তার বাসায় নিয়ে যায়। বাসায় তার বাবা-মা না থাকায় সে শিশুটিকে উপযুপরি যৌন নির্যাতন চালায়। এর পর অসুস্থ অবস্থায় মেয়েটি একা একা বাসায় ফিরে তার মাকে সমস্ত ঘটনা খুলে বলে। মেয়ের শারীরিক অবস্থা গুরুতর দেখে মেয়ের পরিবারের লোকজন সাথে সাথে শিশুটিকে সাপাহার উপজেলা স্বাস্থ্য কমেেপ্লকেক্স নিয়ে যায়।
মেয়েটির অবস্থা দেখে উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. রুহুল আমিন সঙ্গে সঙ্গে তাকে নওগাঁ জেলা হাসপাতালে পাঠিয়ে দেয়। বর্তমানে শিশুটি নওগাঁ জেলা সদর হাসপালে ভর্তি রয়েছে।
এ বিষয়ে সাপাহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শামসুল আলম শাহ এর সাথে কথা হলে তিনি ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, ঘটনা শোনার পর পরই তিনি ছেলেটির বাসায় অভিযান চালান। ছেলেটি পলাতক থাকায় তার বাবা ছাদেক হোসেনকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় ধরে নিয়ে এসেছেন। এবং অপরাধীকে ধরার চেষ্টা চলছে এ বিষয়ে থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলতেছে।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here