টঙ্গীতে কলেজ ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার

0
37
728×90 Banner

জাহাঙ্গীর আকন্দ : গাজীপুর মহানগরীর টঙ্গীতে এক কলেজ ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার সকালে টঙ্গীর মরকুন টেকপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। তার নাম সুবর্ণা আক্তার (২০)। সে মরকুন এলাকার শাহ আলমের মেয়ে। খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুরের শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছে।
পুলিশ জানায়, সুবর্ণা ঢাকার বিএফ শাহীন কলেজ থেকে উচ্চ মাধ্যমিক পরীক্ষায় উত্তীর্ণ হয়। তারপর বিভিন্ন বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষায় অংশ নিয়ে অকৃতকার্য হন। সোমবার দিবাগত রাতে নিজ কক্ষে ঘুমিয়ে পড়েন সুবর্ণা। মঙ্গলবার ভোরে সুবর্ণার মা সাবিনা ইয়াসমিন তাকে ডাকাডাকি করেন। এ সময় সুবর্ণার কোনো সাড়াশব্দ না পেয়ে আশপাশের লোকজনদের ডাকেন। পরে ওই কক্ষের দরজা ভেঙে সিলিং ফ্যানের সাথে গলায় ওড়না পেঁচানো ঝুলন্ত লাশ দেখতে পেয়ে পুলিশে খবর পাঠানো হয়। পরে পুলিশ গিয়ে লাশটি উদ্ধার করে থানায় নিয়ে আসে।
এ বিষয়ে টঙ্গী পূর্ব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মুস্তাফিজুর রহমান বলেন, লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর মর্গে পাঠানো হয়েছে। তবে সে কি কারণে আত্মহত্যা করেছে তা তাৎক্ষণিক জানা যায়নি। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হবে।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here