পূবাইলে অটো চালক হত্যার মূলহোতা গ্রেফতার

0
60
728×90 Banner

মোঃদেলোয়ার হোসেন,পূবাইল (গাজীপুর) প্রতিনিধিঃ গাজীপুরের পূবাইল থানাধীন পদ-হারবাইদ এলাকায় অটো চালককে হত্যার ঘটনায় ১৪ দিনের মাথায় অভিযুক্ত আসামিকে গ্রেপ্তার পুলিশ।
গ্রেপ্তারকৃত মোহন মিয়া (২৮) কিশোরগঞ্জ জেলার অষ্টগ্রাম থানার মসজিদজাম গ্রামের মনু মিয়ার ছেলে। তিনি পূবাইল থানাধীন মাজুখান এলাকায় মনিরের বাড়িতে ভাড়া থাকতেন।
বুধবার দুপুরে পূবাইল থানায় সংবাদ সম্মেলনের মাধ্যমে পূবাইল থানার অফিসার ইনচার্জ কামরুজ্জামান এ তথ্য নিশ্চিত করেছেন।
ওসি জানান, গত ১০ই এপ্রিল সন্ধ্যায় নিহত অটোচালক জীবিকার তাগিদে অটো নিয়ে ভাড়া বাসা থেকে বের হন। পরবর্তী সময়ে অটো ছিনতাইয়ের ঘটনা ঘটে এবং ধস্তাধস্তির এক পর্যায়ে তার শরীরে ছুরিকাঘাত করে। পরে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। ঘটনার পর নিহতের বড় ভাই জাকির হোসেন বাদী হয়ে অজ্ঞাত নামা ব্যক্তিদের বিরুদ্ধে পূবাইল থানার একটি হত্যা মামলা করেন। এ ঘটনায় গাজীপুর মেট্রোপলিটন অপরাধ দক্ষিণ বিভাগের উপপুলিশ কমিশনার ইব্রাহিম খানের নির্দেশনায় তথ্য প্রযুক্তি ব্যবহারের মাধ্যমে পুলিশ ঘটনাস্থল ও আশেপাশের যাতায়াতের বিভিন্ন সিসিটিভি ক্যামেরার ফুটেজ পর্যালোচনা করে আসামি মোহনকে শনাক্ত করেন।
আসামি ঘটনার সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করে জানান, ঈদুল ফিতরের চাঁদ রাতে অটোরিকশাটি ভাড়া নিয়ে মাজুখান এলাকা থেকে হারবাইদ যাওয়ার পথে ঘটনাস্থলে পৌঁছে অটোটি ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে। নিহত চালক বাধা দিলে তাকে চাকু দ্বারা আঘাত করে রাস্তার পাশে ফেলে রেখে অটো নিয়ে পালিয়ে যায়। মূলত অটো ছিনিয়ে নেওয়ার জন্য চালককে হত্যা করে।
গোপন সংবাদের মাধ্যমে জানতে পারি আসামি শেরপুর জেলার ঝিনাইগাতী এলাকায় অবস্থান করছে পরে অভিযান পরিচালনা করে তাকে আটক করি। আসামির বিরুদ্ধে যাবতীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ শেষে বুধবার দুপুরে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here