টঙ্গীতে বঙ্গবন্ধু ফাউন্ডেশনের দোয়া ও গণভোজ

0
426
728×90 Banner

জাহাঙ্গীর আকন্দ : টঙ্গীতে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ ১৫ আগষ্ট সকল শহীদদের এবং ২১ আগষ্ট গ্রেনেড হামলায় শাহাদাৎ বরণকারী শহীদদের আত্মার মাগফিরাত কামনায় আলোচনা, দোয়া ও গণভোজের আয়োজন করা হয়।
গাজীপুর মহানগর বঙ্গবন্ধু ফাউন্ডেশন এর আয়োজনে এবং ৪৯নং ওয়ার্ড বঙ্গবন্ধু ফাউন্ডেশনের সহযোগিতায় এরশাদ নগর টিডিএইচ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠে রবিবার বিকেলে এই অনুষ্ঠান পরিচালিত হয়।
মহানগর বঙ্গবন্ধু ফাউন্ডেশন এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোঃ রঞ্জুল ইসলাম রঞ্জুর পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি করা হয় বাংলাদেশ সরকারের যুব ও ক্রিড়া প্রতিমন্ত্রী মোঃ জাহিদ আহসান রাসেল এমপি এবং প্রধান আলোচক করা হয় গাজীপুর মহানগর আওয়ামী লীগের সভাপতি এড. আজমত উল্লাহ খানকে।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ৪৯নং ওয়ার্ড কাউন্সিলর ও মহানগর বঙ্গবন্ধু ফাউন্ডেশনের সহ-সভাপতি ফারুক আহমেদ, বঙ্গবন্ধু ফাউন্ডেশন কেন্দ্রীয় কমিটির সদস্য বীর মুক্তিযোদ্ধা মমিনুল হক, আলী আকবর নোমানি সহ-সভাপতি বঙ্গবন্ধু ফাউন্ডেশন গাজীপুর মহানগর, আলহাজ্ব রজব আলী ভূঁইয়া সভাপতি পূর্ব থানা, বীর মুক্তিযোদ্ধা হেফজুল বারী মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক বঙ্গবন্ধু ফাউন্ডেশন ৪৯নং ওয়ার্ড, বীর মুক্তিযোদ্ধা সরোয়ার মাদবর সহ-সভাপতি টঙ্গী পূর্ব থানা, শফি উদ্দিন শফি সাধারণ সম্পাদক পূর্ব থানা, মোঃ নাজমুল হক রাসেল সাংগঠনিক সম্পাদক বঙ্গবন্ধু ফাউন্ডেশন গাজীপুর মহানগর, মাহফুজা খানম কহিনূর সভাপতি বঙ্গবন্ধু ফাউন্ডেশন মহিলা কমিটি, মোঃ রিয়াজুল ইসলাম যুগ্ম সাধারণ সম্পাদক বঙ্গবন্ধু ফাউন্ডেশন মহানগর, ডাঃ শেখ মোঃ আলাউদ্দিন যুগ্ম আহবায়ক ৪৯নং ওয়ার্ড আওয়ামী লীগ, মোঃ মোস্তফা ভুট্টো সাবেক সভাপতি ৪৯নং ওয়ার্ড আওয়ামী লীগ। আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ৪৯নং ওয়ার্ড ছাত্রলীগ সভাপতি জুয়েল হোসাইন জয়, সিদ্দিকুর রহমান মন্টু সভাপতি বঙ্গবন্ধু ফাউন্ডেশন ৪৯নং ওয়ার্ড, মোঃ ফরহাদ হোসেন সাধারণ সম্পাদক ৪৯নং ওয়ার্ডসহ ওয়ার্ড আওয়ামী লীগ ও সহযোগী অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here