গাজীপুরের ৪৭নং ওয়ার্ডে বঙ্গবন্ধু’র শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা

0
70
728×90 Banner

জাহাঙ্গীর আকন্দ : সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি, স্বাধীন বাংলাদেশের মহান স্থপতি, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব এর ৪৭ তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে গাজীপুর মহানগরের ৪৭নং ওয়ার্ড যুবলীগ-ছাত্রলীগের আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
(২৮ আগষ্ট) রবিবার ৪৭নং ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি শাখাওয়াত হোসেন সুজনের সঞ্চালনায় উক্ত সভায় প্রধান অতিথি গাজীপুর মহানগর আওয়ামী যুবলীগের আহ্বায়ক আলহাজ্ব কামরুল আহসান সরকার রাসেল।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গাজীপুর মহানগর কৃষকলীগের সভাপতি মোঃ হেলাল উদ্দিন।
‘ বক্তব্য দিচ্ছেন গাজীপুর মহানগর ছাত্রলীগের সভাপতি মোঃ মশিউর রহমান সরকার বাবু’ আলোচক হিসেবে উপস্থিত ছিলেন গাজীপুর মহানগর ছাত্রলীগের সভাপতি মোঃ মশিউর রহমান সরকার বাবু, গাজীপুর মহানগর ছাত্রলীগের সাধারণ সম্পাদক শেখ মোস্তাক আহমেদ কাজল।
উক্ত সভায় আরো উপস্থিত ছিলেন জনাব হামিদা বেগম মহিলা কাউন্সিলর, গাজীপুর মহানগরের প্রভাবশালী ছাত্রনেতা মোঃ সাজ্জাত আমিন খান সুজয়, ওয়ার্ড যুবলীগের আহ্বায়ক মনির হোসেন, মোঃ নজরুল ইসলাম, ওয়ার্ড ছাত্রলীগের সাধারন সম্পাদক আল আমিন হোসেন, সহ-সভাপতি মোঃ জামান খান, প্রভাবশালী ছাত্রনেতা মোঃ জুয়েল রানা, শাহীন শেখ, শিশির আহমেদ অনিক, ওয়ার্ড আওয়ামী লীগ নেতা নাসিমুল হায়দার রাজীব, সিলমুন হাই স্কুলের প্রধান শিক্ষক ও টংগী থানা আওয়ামী লীগ নেতা মনিরুজ্জামান মনির মাষ্টার সহ ওয়ার্ড, থানা ও গাজীপুর মহানগরের আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের অন্যান্য নেতাকর্মী বৃন্দ। ‘উপস্থিতির একাংশ’ অনুষ্ঠান শেষে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান তার পরিবারের সকল শহীদের আত্মার মাগফিরাত কামনায় দোয়া করা হয় এবং সকলের মাঝে খাবার বিতরন করা হয়।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here