টঙ্গীতে বিআরটি কর্মচারীদের বিরুদ্ধে রড চুরির অভিযোগ !

0
272
728×90 Banner

ডেইলি গাজীপুর প্রতিবেদক: ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে চলমান র‌্যাপিড বাস ট্রান্সপোর্ট (বিআরটি) প্রকল্পের কর্মচারীরা একটি মার্কেটের রড চুরি করে নিয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। টঙ্গী চেরাগআলী মার্কেটে গত ৪ সেপ্টেম্বর রাতে এ চুরির ঘটনা ঘটে।
মার্কেট মালিক হারুন অর রশিদ সরকার জানান, বিআরটি প্রকল্পের ঠিকাদারের কর্মচারীরা গত ৪ সেপ্টেম্বর রাতে তার মার্কেট ঘেঁষে ড্রেন নির্মাণ করার সময় মার্কেটের বেজ ঢালাই ভেঙ্গে প্রায় ৫০০ কেজি রড লুটে নেয়। অসুস্থতার কারণে ঘটনার সময় তিনি মার্কেটে উপস্থিত ছিলেন না। তার অনুপস্থিতির সুযোগ নিয়ে প্রকল্পের ঠিকাদারের লোকজন মার্কেটের নিচের ঢালাই ভেঙ্গে সমস্ত রড চুরি করে নেয়। এব্যাপারে তিনি প্রকল্প সংশ্লিষ্টদের সাথে যোগাযোগ করে মৌখিক অভিযোগ দিলেও অদ্যাবধি তার রডগুলো ফেরত দেয়নি। তিনি আক্ষেপ করে বলেন, যেখানে পাবলিকের রড চুরি করে নেয়; সেখানে প্রকল্পের রডসহ কোন নির্মাণ সামগ্রীই তাদের কাছে নিরাপদ থাকার কথা নয়।
এদিকে এব্যাপারে বিআরটি প্রকল্প পরিচালক (বিবিএ) প্রকৌশলী লিয়াকত আলীর সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, আমি ঘটনার দিন কর্মস্থলে ছিলাম না। মার্কেটের রড নেওয়ার কথা নয়। কেউ নিয়ে থাকলে তদন্ত করে ব্যবস্থা নেব।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here