টঙ্গীতে শ্রমিক নেতা মতিউর রহমান বি কমের উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ

0
701
728×90 Banner

ডেইলি গাজীপুর প্রতিবেদক: যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী আলহাজ¦ জাহিদ আহসান রাসেল এমপি নির্দেশনায় টঙ্গী আঞ্চলিক শ্রমিকলীগের প্রভাবশালী নেতা মতিউর রহমান বি কমের ব্যক্তিগত উদ্যোগে গাজীপুর সিটি কর্পোরেশনের ৪৫নং ওয়ার্ড নোভেল করোনা ভাইরাস এ কবলিত ঘরে আটকে পড়া গরিব, অসহায় দুস্থ মানুষের মাঝে চাউল, পিয়াজ, আলু, সয়াবিন তেল, ডাল, সাবান ও চিকিৎসা সামগ্রী বিতরণ সোমবার সকাল ১১টা থেকে বৌ বাজার রূপবানের মাঠ টেক, জামাই বাজার এলাকার বিভিন্ন বাসায় বাসায় গিয়ে পর্যায়ক্রমে ৫শ’ গরিব অসহায় নিম্ন আয়ের মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।
এ সময় উপস্থিত ছিলেন, গাজীপুর মহানগর স্বেচ্ছাসেকলীগের সহ সভাপতি মোয়াজ্জেম হোসেন, বিশিষ্ট সমাজসেবক ও শিক্ষানুরাগী হাবিবুর রহমান নয়ন, খলিলুর রহমান সুমন, আওয়ামীলীগ নেতা মাহবুবুর রহমান, স্বেচ্ছাসেবকলীগ নেতা শিবলু আহমেদ, সবুজ আল মামুন, আসাদুজ্জামান আরমান, হাজী বাবলু, আব্দুল মান্নান, মাহমুদুর রহমান শোভন, রফিকুল ইসলাম বাবুল, জামান সরকার প্রমুখ।
এ সময় শ্রমিক নেতা মতিউর রহমান বি কম বলেন, করোনা ভাইরাসের কারণে সাধারণ মানুষ হোম কোয়ারেন্টেনে লকডাউনে আছে। তাদের আয় রোজগার বন্ধ। তাই নিম্ন আয়ের মানুষের কথা চিন্তা করে গাজীপুর সিটি কর্পোরেশন ৪৫নং ওয়ার্ডের বিভিন্ন এলাকার ৫শ’ পরিবারের মাঝে চাউল, পিয়াজ, আলু, সয়াবিন তেল, ডাল, সাবান ও চিকিৎসা সামগ্রী বিতরণ করা হয়েছে। তিনি আরো বলেন, গাজীপুর সিটি কর্পোরেশন ৪৫নং ওয়ার্ডে কোন লোক অনাহারে থাকবে না। কারো খাদ্যের অভাবে হবে না। যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী আলহাজ¦ জাহিদ আহসান রাসেল এর নির্দেশে আমরা সতর্ক আছি। সবার বাড়ি বাড়ি খাবার পৌঁছে যাবে। আমি আশা রাখি যার যতটুকু সাধ্য আছে সবাই গরিব, অসহায়, দুস্থ ও নিম্ন আয়ের মানুষের পাশে এসে দাঁড়াবেন।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here