টঙ্গীতে সাবেক সেনা সদস্য ধর্ষণ করলো বাড়ির ভাড়াটিয়াকে

0
108
728×90 Banner

হাজী বাবলু : টঙ্গীতে নাবালিকা (১৪) কে ধর্ষনের অভিযোগ উঠেছে এক অবসর প্রাপ্ত সেনা সদস্যের বিরুদ্ধে। এ বিষয় টঙ্গী পূর্ব থানায় মামলা দায়ের করেছে ভুক্তভোগীর মা গার্মেন্টস কর্মী। মামলার পর গতকাল রাতেই অভিযান চালিয়ে অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিশ।
গ্রেফতারকৃত জুয়েল রানা (৪০) চাঁদপুরের ফরিদগঞ্জের নুরুল ইসলামের ছেলে।
মামলার এজাহার সূত্রে জানা যায়, গাজীপুর মহানগরীর টঙ্গী পূর্ব থানার মরকুন টেকপাড়ার কবরস্থান রোডের অভিযুক্ত জুয়েলের বাড়িতে প্রায় দেড় বছর যাবৎ বাসা ভাড়া নিয়ে বসোবাস করছিলো গার্মেন্টস কর্মী। গত ডিসেম্বর মাসের আঠারো তারিখ সকাল আনুমানিক ৯টায় প্রতিদিনের মত গার্মেন্টস কর্মী তার মেয়ে (১৪) কে বাসায় রেখে কর্মস্থলে যায়।
আসামী জুয়েল রানার স্ত্রী তামিমা বেগম মেয়ে নিয়ে বাবার বাড়ি অবস্থান করায় ফাঁকা বাড়িতে ভুক্তভোগীকে ভয়ভীতি দেখিয়ে জোরপূর্বক ধর্ষণ করে। এসময় চিৎকার করতে চাইলে ভুক্তভোগীর মুখ চেপে ধরে অভিযুক্ত। ধর্ষণ শেষে কাউকে জানালে প্রাণ নাশের হুমকি দেয় জুয়েল।
এদিকে মামলার বাদী জানান, লোক লজ্জায় বিষয়টি কাউকে বলিনি এতদিন। কিন্তু তবুও অব্যাহত হুমকির কারনে পরিবারের সাথে পরামর্শ করে মামলা করেছি। আমরা চাই ধর্ষণের সর্বোচ্চ শাস্তি। যাতে এমন অপকর্ম আর কেউ না করতে পারে।
টঙ্গী পূর্ব থানার এসআই (উপ-পরিদর্শক) আব্দুস সালাম জানান, নারী ও শিশু নির্যাতন দমন আইন ৯(১) ২০০০ সালের সংশোধনী ২০০৩ ধর্ষন মামলা দায়ের করা হয়েছে। অভিযুক্তকে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ ও ভুক্তভোগীকে ডাক্তারি পরীক্ষার জন্য শহিদ তাজউদ্দীন হাসপাতালে পাঠানো হয়েছে।
নাম প্রকাশে অনিচ্ছুক একাধিক স্থানীয়রা জানান, জুয়েল সেনাবাহিনীতে ড্রাইভার হিসেবে কর্মরত থাকতে তার চাকুরী চলে যায়। পরে অদৃশ্য উপার্জন শক্তিতে টঙ্গীতে এসে গাড়ি বাড়ি করে। সে ইতিপূর্বে পাশের মান্নান মিয়ার বাড়ির ভাড়াটিয়া মিহলাকে বাড়ির ভেতর ঢুকে পেটায়। এছাড়াও ঝড়ে তার বাড়িতে কাঁঠাল পড়া নিয়ে ৮০ উর্ধ বৃদ্ধ মনতাজ উদ্দিনকে খুনের উদ্দেশ্য তার বাড়িতে প্রবেশ করে ধারালো অস্ত্র ধরে। ভুক্তভোগী মনতাজের ছেলে টঙ্গী পূর্ব থানায় অভিযোগ করলে পুলিশ তদন্ত করে ঘটনার সত্যতা পায়।
পরে এলাকাবাসী সামাজিক বিচারের মাধ্যমে বিষয়টি মিমাংসা করে। বখাটে প্রকৃতির জুয়েল ইতিমধ্যেই এলাকায় বেশ কয়েকটি অপকর্ম করেছে বলেও জানান। ধর্ষকের সর্বোচ্চ শাস্তির দাবী করেছেন তারা।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here