ঠাকুরগাঁওয়ে দুদকের অভিযানে ঘুষের টাকাসহ শিক্ষা অফিসার আটক

0
221
728×90 Banner

মাসুদ রানা পলক, ঠাকুরগাঁও: ঠাকুরগাঁও জেলা প্রাথমিক অফিসে ঘুষ লেনদেনের সময় হাতেনাতে জেলা সহকারী প্রাথমিক শিক্ষা অফিসার আনিছুর রহমান সহ এক কর্মচারিকে আটক করেছে দুদক।
সোমবার সকালে দিনাজপুর দুদকের একটি টিম ঠাকুরগাঁও জেলা প্রাথমিক শিক্ষা অফিসে অভিযান চালিয়ে তাদের আটক করে। এসময় তার সাথে থাকা অফিস সহকারী জুলফিকার আলীকেও আটক করা হয়।
দুদক সূত্র জানায়, গোপন সংবাদের ভিত্তিতে দুদকের একটি টিম ঠাকুরগাঁও জেলা শিক্ষা অফিসে অভিযান চালায়। এ সময় অফিস সহকারি জুলফিকার আলী জেলা সহকারি প্রাথমিক শিক্ষা অফিসার আনিছুর রহমানকে ৫০ হাজার টাকা ঘুষ দেওয়ার সময় হাতে নাতে ওই দুজনকেই আটক করে। পরে জেলা সহকারি প্রাথমিক শিক্ষা অফিসার আনিছুর রহমানের বাসভবনে তল্লাসি চালায় দুদক।
দিনাজপুর দুদকের সহকারি পরিচালক আহসানুল কবির পলাশ জানান, তথ্যের ভিত্তিতে তাদেরকে নগদ অর্থসহ অফিস চলাকালীন সময়ে আটক করা হয়। শিক্ষক নিয়োগের সাথে ঠাকুরগাঁওয়ে কিছু কর্মকর্তা জড়িত রয়েছেন বলে তিনি জানান। পরে তাদেরকে দুদক আইনে মামলা দিয়ে ঠাকুরগাঁও থানায় সোপর্দ করা হয়।
ঠাকুরগাঁও সদর থানার অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেলের আবু তাহের মোহাম্মদ আব্দুল্লাহ জানান, দুদকের একটি টিম দুইজনকে আটক করে থানায় দিয়েছে। আটককৃতদের বিরুদ্ধে দুদক আইনে মামলা হয়েছে।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here