ডাকসু ভিপি নুরকে গ্রেফতারের নিন্দা……. নাগরিক পরিষদ

0
185
728×90 Banner

ডেইলি গাজীপুর ( সংবাদ বিজ্ঞপ্তি ): আজ ২১ সেপ্টেম্বর ২০২০ সোমবার রাতে এক বিবৃতিতে নাগরিক পরিষদের আহ্বায়ক মোহাম্মদ শামসুদ্দীন বলেন, “ভিপি নুরুল হক নুরকে গ্রেফতারের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। ভিপি নুর সরকারের রাজনৈতিক প্রতিহিংসার শিকার। সরকার প্রতিপক্ষকে রাজনৈতিক ভাবে মোকাবেলা না করে মিথ্যা মামলা ও হামলা করে জিঘাংসা চরিতার্থ করতে তাকে বারবার হামলা করছে। তার নামে কুৎসা রটিয়ে সামাজিক ভাবে হেয় প্রতিপন্ন করার চেষ্টা করছে।”
তিনি বলেন, “ভিপি বাংলাদেশের বর্তমানে চলমান ফ্যাসিবাদী সরকারি আচরণের শিকার। বাংলাদেশের ছাত্র যুবক ও তরুণ সমাজের মধ্যে তার একটি গ্রহণযোগ্য অবস্থান সৃষ্টি হয়েছে। এই মুহুর্তে বৃহত্তম বিরোধী দল সরকারি হামলা-মামলার ভয়ে এবং কিছু কিছু নেতার নৈতিক দুর্বলতার কারণে জনগণের দাবি নিয়ে রাজপথে নিরব। ভিপি নুর রাজপথের বিরোধী দলের ভূমিকায় অবতীর্ণ হওয়ার পূর্বাভাস সরকারকে ভীতসন্ত্রস্ত করছে।”
নাগরিক পরিষদের আহ্বায়ক বলেন, “উপ-নির্বাচনে ভিপি নুর ও তার সহযোগী প্রার্থীরা নির্বাচন করলে রাতের বেলা ভোটের বাক্স ভরার প্রক্রিয়া চ্যালেঞ্জ হবে বলে সরকারি দলের ক্যাডাররা শঙ্কিত। তাকে নির্বাচন থেকে দূরে রাখার জন্য কারা অন্তরীন করতে গ্রেফতার করা হয়েছে।”
আমরা ভিপি নুর ও তার সহযোগিদের নিঃশর্ত মুক্তি এবং মামলা প্রত্যাহারের দাবি করছি। সরকারের ফ্যাসিবাদী আচরণ, হামলা-মামলা থেকে রক্ষা পেতে রাজনৈতিক কর্মকান্ড এবং গণতন্ত্র পুনঃপ্রতিষ্ঠায় জনগণের ঐক্যবদ্ধ সংগ্রামের বিকল্প নেই বলে মনে করি।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here