ডিএনসিসি’র নতুন ওয়ার্ড গুলোকে গুলশান-বনানীর মতো করে গড়ে তুলবো—- আতিকুল ইসলাম

0
250
728×90 Banner

এস,এম,মনির হোসেন জীবন : ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী মো. আতিকুল ইসলাম আতিকুল ইসলাম বলেছেন আমি বিজয়ী হলে ডিএনসিসি’র নতুন ওয়ার্ড গুলোকে গুলশান-বনানীর মতো করে গড়ে তুলবো।
আজ রোববার (১২ জানুয়ারি) ডিএনসিসির বনানী-গুলশান নতুন ওয়ার্ড গুলোতে নির্বাচনী গনসংযোগ কালে তিনি এ সব কথা বলেন।
আতিকুল ইসলাম বলেন, আর মাত্র ভোটের বাকি আছে ১৮ দিন। আজ ছিল আমার নির্বাচনী প্রচারণার তৃতীয় দিন।
তিনি বলেন, ইউনিয়ন থেকে সিটি করপোরেশনে যুক্ত হওয়া নতুন ওয়ার্ডগুলো এখনো ড্রেনেজ ব্যবস্থা, সুয়্যারেজ ব্যবস্থাসহ অন্যান্য আধুনিক সুবিধা বঞ্চিত। তাই আগামী ৩০ জানুয়ারি ভোটে বিজয়ী হলে প্রথম লক্ষ্য থাকবে ডিএনসিসির নতুন ওয়ার্ডগুলোকে নিয়ে বিশেষ পরিকল্পনা করা।
গণসংযোগকালে নতুন যুক্ত হওয়া ওয়ার্ডবাসীর উদ্দেশে আতিকুল ইসলাম বলেন, আওয়ামীলীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা নির্দেশ দিয়েছেন, নতুন ওয়ার্ডগুলো উন্নয়নের মাধ্যমে ভালোভাবে সাজানোর জন্য। এরই মধ্যে বিভিন্ন প্রকল্প আমি হাতে নিয়েছি।
তিনি ভোটারদের উদ্দেশে বলেন, নৌকা মার্কা হচ্ছে উন্নয়নের মার্কা। নৌকায় ভোট দেওয়ার মাধ্যমে আমাকে যদি নির্বাচিত করেন, তাহলে প্রথমেই এসব এলাকার জলাদ্ধতা নিরসনে পদক্ষেপ নেব। গুলশান-বনানীর মতো সাজানো হবে নতুন ওয়ার্ড। এসব এলাকা এলইডি বাতির আলোয় আলোকিত হবে। রাস্তা ও পার্ক উন্নয়নে কাজ করা হবে।
এর আগে আজ রোববার সকালে রাজধানীর উত্তরার রাজলক্ষ্মী এলাকায় গণসংযোগ শুরু করেন আতিকুল ইসলাম। পরে সেখানেই বিশ্ব ইজতেমার প্রথম পর্বের আখেরি মোনাজাতে অংশ নেন তিনি। এরপর উত্তরা সংলগ্ন কসাইবাড়ি রেলগেট, দক্ষিণখান, মৈনারটেক, ফায়দাবাদ, উত্তরখান, কাঁচকুড়া, দক্ষিণখান এলাকা সহ বিভিন্ন এলাকায় নেতাকর্মীদের নিয়ে গণসংযোগ করেছেন আওয়ামীলীগ মনোনীত মেয়র প্রার্থী আতিকুল ইসলাম।
গণসংযোগকালে সাধারণ পথচারী থেকে শুরু করে আশেপাশের দোকানদার ও ব্যবসায়ীদের সঙ্গে হাত মিলিয়ে ভোট চেয়ে তিনি বলছেন, উন্নয়ন চলছে, চলবে। এ শহরের উন্নয়নের অগ্রযাত্রাকে এবার গন্তব্যে নেওয়ার পালা। সবাই মিলে সবার ঢাকা, সুস্থ, সচল ও আধুনিক ঢাকা গড়তে চাই। তাই আগামী ৩০ জানুয়ারি উন্নয়নের মার্কা নৌকায় ভোট দিন।
এসময় নির্বাচনী গনসংযোগকালে আতিকুল ইসলামের সাথে উপস্থিত ছিলেন ঢাকা মহানগর আওয়ামীলীগের যুগ্ন সম্পাদক আলহাজ মো: হাবিব হাসান, মহানগর আওয়ামীলীগ নেতা আলহাজ মো: নাজিম উদ্দিন আহমেদ, বনও পরিবেশ বিষয়ক সম্পাদক বীরমুক্তিযোদ্বা আলহাজ এস,এম,তোফাজ্জল হোসেন, মহানগর উত্তরের আওয়ামীলীগ নেতা এইচএম মাহবুব, ঢাকা মহানগর উত্তর আওয়ামী স্বেচছাসেবকলীগের সাধারণ সম্পাদক আনিছুর রহমান নাঈম সহ আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচছাসেবকলীগ সহ সহযোগী অংগ সংগঠনের নেতাকর্মীরা সাথে ছিলেন।
আতিকুল ইসলামের একান্ত সচিব মো: সাইফুদ্দিন ইমন জানান, এরপর উত্তরার আব্দুল্লাহপুর হয়ে তুরাগের কামারপাড়া, নয়ানগর মাদরাসা, রানাভোলা হয়ে বাউনিয়া এলাকায় গণসংযোগ করবেন আতিকুল ইসলাম।উল্লেখ্য যে, গত শুক্রবার (১০ জানুয়ারি) উত্তরা ৪ নম্বর সেক্টরের ৮ নম্বর রোডের কেন্দ্রীয় জামে মসজিদের সামনে থেকে আনুষ্ঠানিকভাবে গণসংযোগ শুরু করেন আওয়ামীলীগ মনোনীত মেয়র প্রার্থী আতিকুল ইসলাম।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here