ঢাকা ওয়াসাসহ সকল সেবা সংস্থা গুলোকে জবাবদিহিতার আওতায় নিয়ে আসবো——–মেয়র প্রার্থী আতিকুল ইসলাম

0
194
728×90 Banner

এস,এম,মনির হোসেন জীবন : কোনো অভিযোগ নয়, সমস্যার সমাধান করতে চান বলে জানিয়েছেন ঢাকা উত্তর সিটি করপোরেশন (ডিএনসিসি) আসন্ন নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী আতিকুল ইসলাম
ক্ষমতাসীন দলের মেয়র প্রার্থী আতিকুল ইসলাম বলেছেন, আমি মানুষের সমস্যার সমাধান করতে চাই। প্রতিপক্ষ অভিযোগ করবে কিন্তু আমি উন্নয়নের বার্তা মানুষের কাছে পৌছে দেবো।
আতিকুল ইসলাম বলেন, আপনারা যদি আমাকে নৌকায় ভোট দিয়ে বিজয়ী করেন, আর যদি আমি মেয়র নির্বাচিত হই তাহলে ঢাকা ওয়াসাসহ সকল সেবা সংস্থা গুলোকে সমন্বয় করে জবাবদিহিতার আওতায় নিয়ে আসবো।
আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী আতিকুল ইসলাম বলেন, ঢাকা সিটি নির্বাচনে আমরা নির্বাচিত হলে সবার আগে সকল সেবা সংস্থার মধ্যে সমন্বয়সাধনের চেষ্টা করব। ডিএনসিসিকে জবাবদিহিতার মধ্যে আনতে চাই, ঢাকা ওয়াসাসহ সকল সেবা সংস্থাকেও জবাবদিহিতার মধ্যে আসতে হবে। ঢাকা শহরের সকল সেবা সংস্থার কাজ তড়িৎগতিতে হোক, জনগনের ভোগান্তি কম হোক। এটা আমার প্রত্যাশা।
আজ সোমবার (২০ জানুয়ারি) বেলা ১১টায় রাজধানীর খিলক্ষেত থানার খিলক্ষেত রেলগেট এলাকায় ১১তম দিনে নির্বাচনী প্রচারণা ও গণসংযোগকালে এক সংক্ষিপ্ত পথসভায় মেয়র প্রার্থী আতিকুল ইসলাম এসব কথা বলেন।
সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে ক্ষমতাসীন দলের মেয়র প্রার্থী আতিকুল ইসলাম বলেন, আমার প্রতিপক্ষ, আমার ভাতিজা বিএনপি মেয়র প্রার্থী তাবিথ আউয়াল বলেছেন- আমি আচারণবিধি লঙ্ঘন করছি। উনি আচারণবিধি লঙ্ঘনের কথা বলবেন, আর আমি বলব কীভাবে এলাকার উন্নয়ন করা যায়।
বিএনপি’র মেয়র প্রার্থী তাবিথ আউয়ালের প্রতি ইঙ্গিত করে আতিকুল ইসলাম বলেন, আমি কোনো অভিযোগ করতে চাই না, আমি চাই মানুষের সমস্যা কীভাবে সমাধান করা যায়। কাজেই আমার প্রতিপক্ষ অভিযোগ করবে, আর আমি উন্নয়নের বার্তা ঢাকা নগরবাসি সর্বস্তরের ভোটার ও মানুষের কাছে নৌকার উন্নয়নের কথা পৌঁছে দেব।
আতিকুল ইসলাম বলেন, ঢাকা নগরবাসির মানুষ চায় সিটি করপোরেশন সমন্বয় করুক। তাই আমরা চেষ্টা করব সকল সেবা সংস্থাকে কীভাবে জবাবদিহিতার মধ্যে আনা যায় সে বিষয়ে পদক্ষেপ গ্রহণ করবো।
খিলক্ষেত এলাকাবাসীর দাবির পরিপ্রেক্ষিতে ভোটারদের উদ্দেশে আতিকুল ইসলাম বলেন, আপনাদের ভোটে যদি আমি মেয়র নির্বাচিত হই তাহলে অবৈধ দখল উচ্ছেদ করব। এখানে কোনো বাজার নেই, রাস্তার ওপর বাজার বসে।
তিনি স্থানীয় জনগনের উদ্দেশে বলেন, একটি এলাকার জন্য বাজার খুবই গুরুত্বপূর্ণ। তাই কথা দিতে চাই, যদি নির্বাচিত হই এই এলাকায় একটি অত্যাধুনিক বাজার, শিশুদের জন্য খেলার মাঠ, একটি কমিউনিটি সেন্টার নির্মাণ করা হবে।
নগরবাসি ও ভোটারদের উদ্দেশে তিনি বলেন, নৌকায় যদি আপনারা ভোট দেন, তাহলে অবশ্যই নৌকা দেবে ঢাকা নগরীর উন্নয়ন, নৌকা দেবে নগরবাসির শান্তি।
আওয়ামীলীগের মেয়র প্রার্থী আতিকুল ইসলাম সংক্ষিপ্ত পথসভা শেষে আজ দুপুরের পর থেকে রাজধানীর খিলক্ষেত রেলগেট এলাকা থেকে নির্বাচনী প্রচারনা ও গনসংযোগ শুরু করেন। এরপর পর্যায়ক্রমে নগরীর খিলক্ষেতের লেকসিটি, কনকর্ড, কুড়িল, যমুনা ফিউচার পার্ক, ভাটারা, ডুমনি, তলনা, প্যাতিরা, আশকোনা এলাকায় গণসংযোগের মাধ্যমে নৌকার পক্ষে ভোট চান আতিকুল ইসলাম।
এসময় গনসংযোগ ও প্রচারণাকালে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এস এ মান্নান কচি, ঢাকা মহানগর উত্তর আওয়ামীলীগ নেতা আলহাজ মো: নাজিম উদ্দিন, আওয়ামী-যুবলীগ কেন্দ্রীয় কমিটির সভাপতি ফজলে শামস শেখ পরশ, সাধারণ সম্পাদক আলহাজ মাইনুল হোসেন খান নিখিল, ঢাকা মহানগর উত্তর যুবলীগের সাধারণ সম্পাদক মো: ইসমাইল হোসেন, খিলক্ষেত থানা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলহাজ মো: আসলাম মিয়া সহ ঢাকা মহানগর আওয়ামী, যুবলীগ, বিভিন্ন থানা ও ওয়ার্ডের আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, জাতীয় শ্রকিলীগ, স্বেচছাসেবকলীগ এবং তার সহযোগী অংগ সংগঠনের নেতৃবৃন্দরা সাথে ছিলেন।
আওয়ামীলীগের দলীয় সুত্রে জানা যায়, গত ১০ জানুয়ারি থেকে ক্ষমতাসীন দল আওয়ামীলীগের মেয়র প্রার্থী আতিকুল ইসলাম উত্তরা থেকে আনুষ্ঠানিকভাবে তার নির্বাচনী গণসংযোগ ও প্রচারনা শুরু করেন।
উল্লেখ্য যে, নির্বাচন কমিশন কর্তৃক নতুন তারিখ অনুযায়ী আগামী ১ ফেব্রুয়ারি ঢাকা উত্তর ও দক্ষিণ সিটি করপোরেশন নির্বাচনের ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। দুই সিটির প্রতিটি কেন্দ্রে ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে ইভিএম এর মাধ্যমে। সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত একটানা ভোটগ্রহণ চলবে।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here