দুঃস্থ স্বাস্থ্য কেন্দ্র নরসিংদীর আয়োজনে স্বাস্থ্য সেবা সহায়তা ও শিক্ষা বৃত্তি প্রদান

0
351
728×90 Banner

নরসিংদী থেকে হলধর দাস : গত ২০ মে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে দুঃস্থ স্বাস্থ্যকেন্দ্র (ডিএসকে) নরসিংদীর আয়োজনে স্বাস্থ্য সেবা সহায়তা ও মেধাবী শিক্ষার্থীদের শিক্ষা বৃত্তি প্রদান করা হয়।
অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ আব্দুল আউয়াল এর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সদর উপজেলা নির্বাহী অফিসার এ এইচ এম জামেরী হাসান, সুঃস্থ স্বাস্থ্য কেন্দ্রের পরিচালক (ঋন কার্যক্রম) মোঃ সামসুল আলম, উপ পরিচালক মোহাম্মদ মহসিন। এসময় উপস্থিত ছিলেন এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট জাকিয়া সুলতানা, সাংবাদিক মনজিল এ মিল­াত। অনুষ্ঠানে মাল্টিমিডিয়া প্রেজেন্টেশনের মাধ্যমে দুঃস্থ স্বাস্থ্য কেন্দ্রের কর্মকান্ড তুলে ধরেন আঞ্চলিক ব্যবস্থাপক মোঃ জামিলুর রহমান।
আলোচনা শেষে ডিএসকে’র সদস্যদের মধ্যে অসুস্থ জনিত কারণে স্বাস্থ্যসেবা প্রাপ্ত ৩০ জনকে ২ লক্ষ ৮৫ হাজার ৭৬৯ টার চেক প্রদান করেন। অসুস্থতার খরচ বাবদ প্রত্যেককে ৮ – ১০ হাজার করে টাকা দেয়া হয়। ৩২ জন গরীর ও মেধাবী শিক্ষার্থীদের মাঝে ৩ লক্ষ ২ হাজার টাকার শিক্ষা বৃত্তির চেক প্রদান করা হয়। এর মধ্যে পিইসি’র ১৯ জন প্রত্যেককে ৮ হাজার, জেএসসি ৬ জন প্রত্যেককে ৮ হাজির, এসএসসি ৫ জন প্রত্যেককে ১০ হাজার এবং এইচএসসি ২ জনকে ২৪ হাজার করে ৪৮ হাজার টাকার চেক প্রদান করা হয়।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here