নরসিংদী জেলা প্রশাসন কর্তৃক ৮ ইউনিয়ন পরিষদকে অ্যাম্বুল্যান্স প্রদান

0
232
728×90 Banner

নরসিংদী থেকে হলধর দাস : নরসিংদীতে নাগরিক সেবা তৃণমূল পর্যায়ে পৌঁছে দিতে জেলার আটটি ইউনিয়ন পরিষদকে অ্যাম্বুল্যান্স প্রদান করা হয়েছে। গতকাল ২১ মে মঙ্গলবার সকালে নরসিংদী জেলা প্রশাসক সৈয়দা ফারহানা কাউনাইন প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে দিকে জেলা প্রশাসকের কার্যালয় চত্বরে আনুষ্ঠানিকভাবে সরকারি অনুদানের এসব অ্যাম্বুল্যান্স হস্তান্তর করা হয়।
অ্যাম্বুলেন্স প্রাপ্ত ইউনিয়ন পরিষদগুলো হচ্ছে, শিবপুর উপজেলার পুটিয়া ইউনিয়ন, আইয়ুবপুর ইউনিয়ন, নরসিংদী সদর উপজেলার শীলমান্দি ইউনিয়ন, পাইকারচর ইউনিয়ন, পাঁচদোনা ইউনিয়ন ও আলোকবালী ইউনিয়ন, রায়পুরা উপজেলার শ্রীনগর ইউনিয়ন এবং মনোহরদী উপজেলার একদুয়ারিয়া ইউনিয়ন।
জেলা প্রশাসকের কার্যালয় সূত্রে জানা গেছে, স্থানীয় বাসিন্দাদের কাছে দ্রæত স্বাস্থ্য সেবা পৌঁছে দিতে বিশ্ব ব্যাংক ও বাংলদেশ সরকারের এলজিএসপি-৩ প্রকল্পের ২০১৭-১৮ অর্থ বছরের বরাদ্দ থেকে জেলা প্রশাসকের বিশেষ উদ্যোগে প্রাথমিক পর্যায়ে তিনটি উপজেলার ৮টি ইউনিয়নের মধ্যে দুটি নৌ অ্যাম্বুলেন্সসহ মোট ৮টি অ্যাম্বুল্যান্স হস্তান্তর করা হয়। ইউনিয়ন পরিষদের পক্ষে ইউপি চেয়ারম্যানগণ অ্যাম্বুল্যান্স গ্রহণ করেন। নরসিংদী স্থানীয় সরকার বিভাগের উপপরিচালক ড. মাহবুব-উল করীমের সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) সুষমা সুলতানাসহ অন্যান্য সরকারি কর্মকর্তাবৃন্দ।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here