দুই মেয়ের জন্ম দিনের উপহার হুমায়ুন ফরিদীর চশমা

0
403
728×90 Banner

এস,এম,মনির হোসেন জীবন : হুমায়ুন ফরিদী এক কিংবদন্তি অভিনয় শিল্পীর নাম। তার পরনের চোখেন চশমাটি কিনে নিয়েছেন হাঙ্গেরি প্রবাসী এক বাংলাদেশি।কিন্তু নাম প্রকাশ করতে চান না। ‘অকশন ফর অ্যাকশন’ হুমায়ুন ফরিদীর চশমা।
জানা যায়, হাঙ্গেরি প্রবাসী বাংলাদেশি তার দুই মেয়েকে জন্ম দিনের জন্য চশমাটি উপহার হিসেবে দিবেন তিনি। ছোটবেলা থেকে হুমায়ুন ফরিদী ভক্ত নিলাম বিজয়ী মানুষটি।প্রবাসী বাংলাদেশির নিলামের মূল্যটি হল ৩ লাখ ২৫ হাজার ১২ টাকা। তিনি বলেন,আমার দুই মেয়ে। এক মেয়ের জন্মদিন চলতি মাসের ১২ তারিখ আরেক মেয়ের ২৫ তারিখ। তাই দুই মেয়েকে উপহারটি দিলাম। করোনা ভাইরাস আক্রান্ত মানুষদের সহায়তা করার জন্য এ আয়োজনটি করেছেন। মঞ্চ, টেলিভিশন, চলচ্চিত্র সর্বত্র দাপটে অভিনয় করা এ শিল্পীর ব্যবহৃত চশমা নিলামে তুলে ‘অকশন ফর অ্যাকশন’।
এদিকে, চশমাটি এতদিন সংরক্ষিত ছিলো হুমায়ুন ফরিদীর মেয়ে শারারাত ইসলাম দেবযানীর কাছে। তিনি নিলামে চূড়ান্ত মূল্য ঘোষণার পর বলেন, ‘এটা কি প্রকৃতির কোন খেলা। আমার বাবার চশমা, মানে একজন মেয়ে তার বাবার চশমা দিচ্ছেন আরেকজন বাবা তার মেয়েদের জন্য চশমাটা কিনেছেন-এর থেকে সুন্দর আর কিছু হতে পারে না।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here