নদী দখলের খবর পেলেই ব্যবস্থা: নৌপরিবহন প্রতিমন্ত্রী

0
177
728×90 Banner

ডেইলি গাজীপুর প্রতিবেদক : নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী বলেছেন, সম্মিলিত প্রচেষ্টায় দেশের নদীগুলোকে বাঁচাতে হবে। এজন্য নদীগুলোকে প্রবাহমান রাখতে হবে। নদী দখলকারীদের তালিকা সংসদে উত্থাপন হয়েছে সেটি নিয়ে সরকার কাজ করছে।
শুক্রবার দুপুরে আড়াইহাজারে উপজেলা নদী রক্ষা কমিটির আয়োজিত উপজেলা পরিষদের হল রুমে এক বিশেষ সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন। তিনি আরও বলেন, নদী বাঁচলে দেশ বাঁচবে, দেশের নদীগুলো নিয়ে আমাদের ভাবতে হবে। নদীগুলোকে নিয়ে সরকার টাস্কফোর্স কমিটি গঠন করেছে, কমিটি নদী রক্ষায় কাজ করছে। নদী দখলের খবর পেলেই আমরা সাথে সাথে ব্যবস্থা নেব।
আড়াইহাজার উপজেলা নির্বাহী অফিসার মো. সোহাগ হোসেনের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ ২ (আড়াইহাজার) আসনের সংসদ সদস্য নজরুল ইসলাম বাবু।
আরও উপস্থিত ছিলেন, আড়াইহাজার উপজেলা চেয়ারম্যান মুজাহিদুর রহমান হেলো সরকার, আড়াইহাজার পৌরসভার মেয়র সুন্দর আলী, ভাইস চেয়ারম্যান রফিকুল ইসলাম রফিক, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান সিরাজুল ইসলাম ভুইয়া, সহকারী কমিশনার (ভূমি) মোহাম্মদ উজ্জ্বল হোসেন, সাবেক ভিপি মোজাম্মেল হক জুয়েল ও আড়াইহাজার থানা প্রেসক্লাব সভাপতি মাসুম বিল্লাহ প্রমুখ। সভায় বিভিন্ন ইউপি চেয়ারম্যান, বিভাগীয় প্রধানগণ অংশ নেন।
মন্ত্রী আরও বলেন, নদী দখলের খবর পেলেই ব্যবস্থা নেওয়া হবে। আড়াইহাজারে নদী দখল নেই এটি একটি সুখবর। তিনি দেশের নদী রক্ষার সকলকে একযোগে কাজ করার আহবান জানান। মন্ত্রী স্থানীয় এমপি নজরুল ইসলাম বাবুকে উদ্যেশ্য করে বলেন, আড়াইহাজারে অনেক উন্নয়ন হয়েছি। তারপরও আড়াইহাজারকে মডেল উপজেলা হিসেবে গড়ে তোলার জন্য কাজ করা হবে। পরে মন্ত্রী খাগকান্দায় আয়োজিত এক সুধী সমাবেশে যোগদান করেন।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here