নন্দীগ্রামে আরজেএফ’র মাদক বিরোধী সমাবেশ অনুষ্ঠিত

0
219
728×90 Banner

ডেইলি গাজীপুর ( সংবাদ বিজ্ঞপ্তি ) : রুরাল জার্নালিস্ট ফাউন্ডেশন (আরজেএফ) ও আইন সহায়তা কেন্দ্র (আসক) ফাউন্ডেশন নন্দীগ্রাম উপজেলা শাখা আয়োজিত মাদক বিরোধী সমাবেশ ও সম্মাননা স্মারক ক্রেস্ট প্রদান অনুষ্ঠান গত ১৪ মার্চ শনিবার সকাল ১০টায় নন্দীগ্রাম উপজেলা পরিষদ অডিটোরিয়ামে অনুষ্ঠিত হয়।
অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, নন্দীগ্রাম উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোঃ বকুল হোসেন। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বগুড়া জেলা পরিষদ সদস্য ও দৈনিক মুক্তজমিন পত্রিকার সম্পাদক ও প্রকাশক আনোয়ার হোসেন রানা, এলএলবি। অনুষ্ঠান উদ্বোধন করেন নন্দীগ্রাম উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ রেজাউল আশরাফ জিন্নাহ। প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন রুর‌্যাল জার্নালিস্ট ফাউন্ডেশন (আরজেএফ)’র চেয়ারম্যান এস এম জহিরুল ইসলাম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আসক ফাউন্ডেশনের ভারপ্রাপ্ত চেয়ারম্যান নাজমুন নাহার,নন্দীগ্রাম উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান দুলাল চন্দ্র মহন্ত, মহিলা ভাইস চেয়ারম্যান শ্রাবণী আক্তার বানু, নন্দীগ্রাম থানার ওসি শওকত কবির, নন্দীগ্রাম উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আনিসুর রহমান,সাংবাদিক ইউনিয়ন বগুড়ার সভাপতি মির্জা সেলিম রেজা, বগুড়া প্রেসক্লাবের সহ-সভাপতি আব্দুস সালাম বাবু ও বিশিষ্ট ব্যবসায়ী বজলুর রহমান কাশেম ।
সম্মানীয় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আসক ফাউন্ডেশন বগুড়া জোনের সভাপতি ইঞ্জিনিয়ার মোঃ তোহিদুত জামান লিখন ও সাধারণ সম্পাদক শাহরিয়ার কবির সুমন, আরজেএফ’র স্থায়ী পরিষদ সদস্য ও বগুড়া জেলা শাখার সভাপতি শাহ মেহেদী হাসান লিটন ও সাধারণ সম্পাদক সফিকুল ইসলাম সফিক।
অনুষ্ঠানটি সঞ্চালনা করবেন,নন্দীগ্রাম উপজেলা শাখা আসক ও আরজেএফ’র সাধারণ সম্পাদক মোঃ আবু সাঈদ। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন নন্দীগ্রাম উপজেলা আরজেএফ ও আসক ফাউন্ডেশনের সভাপতি মোঃ আমিনুল ইসলাম জুয়েল।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here