নবীনগরে অষ্টম শ্রেণীর ছাত্রী ধর্ষনের ঘটনায় প্রেমিক তরিকুল গ্রেপ্তার

0
100
728×90 Banner

নবীনগর (ব্রা‏হ্মণবাড়িয়া) প্রতিনিধিঃ ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার নাটঘর ইউনিয়নের একুইছড়া গ্রামে অষ্টম শ্রেণীর এক ছাত্রী ধর্ষনের স্বীকার হওয়ার খবর পাওয়া গেছে। ঘটনাটি ঘটেছে বুধবার (২৫ নভেম্বর) একুইছড়া গ্রামে আধা নির্মিত বিল্ডিংএর ভিতরে। ওই ছাত্রীর মা শিউলী আক্তার বাদী হয়ে থানায় ধর্ষনের মামলা করেন। এই ঘটনায় পুলিশ ওই গ্রামের তাজুল ইসলামের ছেলে তরিকুল ইসলাম (২৫) কে গ্রেফতার করে। আজ বৃহষ্পতিবার সকালে তাকে আদালতে সোর্পদ করে।
পুলিশ ও মামলা সূত্রে জানা যায়, উপজেলার একুইছড়া গ্রামের ওই ছাত্রী বুধবার প্রাইভেট পড়তে যাওয়ার সময় কৌশল করে আধা নির্মিত বিল্ডিং এর ভিতরে নিয়ে জোরপূর্বক ধর্ষণ করে। এসময় স্থানীয় লোকজন তাদের আটক করলেও তরিকুল পালিয়ে যায়।
নাম প্রকাশে অনিচ্ছুক এলাকাবাসি জানান, প্রবাস ফেরত তরিকুলের সাথে ওই ছাত্রীর দীর্ঘদিনের প্রেমের সর্ম্পক ছিল। বুধবার ওই প্রেমের টানেই যুগল জুটি সুযোগে অনৈতিক কাজে লিপ্ত অবস্থায় স্থানীয় যুবকরা ওই বিল্ডিং এর ভেন্টিলেটার দিয়ে তাদের অনৈতিক কাজের ভিডিও করে। পুলিশ ওই ভিডিওটি জব্দ করে।
ওসি আমিনুর রশিদ ঘটনার সতত্যা স্বীকার করে বলেন, এই ঘটনায় ধর্ষনের মামলা হয়েছে। আসামীকে গ্রেপ্তার করে আদালতে সোর্পদ করা হয়েছে।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here