নবীনগরে নেশার টাকার জন্য মাকে কুপালো ছেলে

0
110
728×90 Banner

নবীনগর(ব্রাহ্মণবাড়িয়া)প্রতিনিধিঃ ব্রাহ্মণবাড়িয়া নবীনগর উপজেলার বিদ্যাকুট ইউনিয়নে নেশার টাকা না পেয়ে বুটি-দা দিয়ে মা’কে কুপিয়ে রক্তাক্ত জখম করেছে মাদকাসক্ত ছেলে। গুরুতর আহত অবস্থায় মা সায়েরা বেগমকে ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে। সোমবার (১৫/০৩) আটক মাদকাসক্ত ছেলে মাসুদ মিয়া(২৫) কে জেল হাজতে প্রেরণ করেছে পুলিশ। এ ঘটনায় ওই মাদকাসক্ত ছেলের চাচা মো. জাকির হোসেন বাদী হয়ে নবীনগর থানায় মামলা দায়ের করেন।
পুলিশ ও স্থানীয় সুত্রে জানা যায়, উপজেলার বিদ্যাকুট গ্রামের মৃত সাদেক মিয়ার ছেলে মাসুদ মাদকাসক্ত। মাদক গ্রহনের জন্য প্রায় প্রতিদিনই মা’র কাছ থেকে টাকা নিত। টাকা দিতে না চাইলে মা’কে মারধর করত। বৃদ্ধ মা ছেলের ভয়ে কষ্ট করে টাকা যোগার করে দিত। গত রোববার সন্ধ্যায়ও নেশার টাকার জন্য মা’র কাছে টাকা চায়। ওই মুহূর্তে মা টাকা দিতে না পারায় ঘরের কাপড় চোপড়ে আগুন লাগিয়ে দেয় পরে বুটি-দা দিয়ে এলোপাতারি কুঁপিয়ে মা’কে রক্তাক্ত জখম করে। রাতেই গুরুতর আহত মা’কে জেলা সদর হাসপাতালে পাঠানো হয় এবং স্থানীয়রা নেশাগ্রস্থ ছেলে মাসুদকে আটক করে পুলিশের কাছে সোর্পদ করে।
মা সায়েরা খাতুন নষ্ট হয়ে যাওয়া ছেলের এহেন কর্মকান্ডে ব্যাথিত কন্ঠে বলেন, কি করব পেটের সন্তান, প্রায়ই তার অত্যাচার সহ্য করতে হয়। কষ্ট করে সংসার চালাই । ওই দিন টাকা দিতে পারিনি তাই ঘরের কাপড় চোপড়ে আগুন লাগিয়ে দিয়ে আমাকে বুটি-দা দিয়ে কুপায়।
থানার অফিসার ইনচার্জ আমিনুর রশিদ বলেন,ঘটনাটি দুঃখজনক। মামলা হয়েছে । তাকে জেল হাজতে পাঠানো হয়েছে।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here