নরসিংদীতে ডাকাতের ছুরিকাঘাতে নিহত-১জন

0
98
728×90 Banner

হলধর দাস,নরসিংদী থেকে: নরসিংদীতে ডাকাতি করার সময় বাঁধা দেয়ায় সাজ্জাদ হোসেন আরিফ (৩২) নামে এক ইন্টারনেট ব্যবসায়ীকে ছুরিকাঘাতে হত্যা করেছে ডাকাতরা। এসময় নগদ টাকা ও স্বর্নালংকার লুট করেছে ডাকাতরা।
শুক্রবার(১৬ জুলাই) ভোর আনুমানিক ৪টার দিকে পৌর শহরের নাগরিয়াকান্দি এলাকায় এ ঘটনাটি ঘটে।নিহত সাজ্জাদ হোসেন আরিফ ওই এলাকার মোবারক হায়াত এর ছেলে ও পেশায় ইন্টারনেট ব্যবসায়ী।
নিহতের স্বজনেরা জানান, ৮/১০ জনের একদল মুখোশধারী ডাকাত দোতলা ওই বাড়ির পেছনের দিক থেকে জানালার গ্রীল কেটে বাড়ির ভেরতে ঢুকে । লোকজনকে অস্ত্রের মুখে জিম্মি করে বাড়ির লোকজনদের হাত পা বেধে ফেলে। এসময় টাকা ও স্বর্নালংকার লুট শুরু করলে গৃহকর্তার ছেলে ইন্টারনেট ব্যবসায়ী সাজ্জাদ হোসেন আরিফ মোবাইল ফোনে বন্ধুদেরকে ডাকাতির খবর দেয়ার চেষ্টা করে।
এতে ক্ষিপ্ত হয়ে ডাকাতরা তাকে এলোপাতারি ছুরিকাঘাত করে। বাড়ির লোকজন আর্তচিৎকার শুরু করলে ডাকাতরা পালিয়ে যায়। পরে আশেপাশের লোকজন এসে আরিফকে উদ্ধার করে সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।
ডাকাতরা ৫ ভরি স্বর্নালংকার ও ১ লাখ ৬৫ হাজার টাকা লুট করেছে বলে সাংবাদিকদের জানিয়েছেন গৃহকর্তা মোবারক হায়াত। খবর পেয়ে পুলিশ, সিআইডি ও পিবিআই ঘটনাস্থল পরিদর্শন করেছে।
নরসিংদীর অতিরিক্ত পুলিশ সুপার সাহেব আলী পাঠান সাংবাদিকদের জানান, হত্যার ঘটনাটি ডাকাতি নাকি পূর্ব শত্রুতার জেরে ঘটানো হয়ে হয়েছে তদন্তের পর তা বলা যাবে। ময়নাতদন্তের জন্য মরদেহ নরসিংদী সদর হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here