নরসিংদীতে বাস চাপায় দুই পথচারী নিহত, বাসে আগুন

0
71
728×90 Banner

নরসিংদী থেকে হলধর দাস : নরসিংদীর শিবপুরে বেপরোয়া গতিতে আসা যাত্রীবাহী বাসের চাপায় দুই নারী পথচারী নিহত এবং একজন আহত হয়েছে। এ সময় আহত হয়েছেন তানজিনা আক্তার নামে এক কিশোরী। মঙ্গলবার বিকেল সাড়ে ৩টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কের শিবপুর উপজেলার সৃষ্টিঘর হাজীবাগান এলাকায় এই দুর্ঘটনা ঘটে।
নিহতরা হলেন শিবপুর উপজেলার শ্রীফুলিয়া গ্রামের কিতাব আলীর স্ত্রী রোকেয়া বেগম (৫৫) ও সৃষ্টিঘর গ্রামের আয়েস আলীর স্ত্রী আনোয়ারা বেগম (৬৫)। আহত তানজিনা নিহত রোকেয়া বেগমের নাতনী।
ইটখোলা হাইওয়ে পুলিশ ফাঁড়ির পুলিশ পরিদর্শক নূর হায়দার তালুকদার নিশ্চিত করেছেন এ তথ্য।
পুলিশ ও স্থানীয়রা জানান, সৃষ্টিঘর হাজীবাগান এলাকায় ঢাকা-সিলেট মহাসড়ক পার হওয়ার জন্য সড়কের পাশে দাঁড়ানো ছিলেন দুই নারী ও এক কিশোরী পথচারী। এ সময় সিলেট থেকে ঢাকাগামী কাজী পরিবহনের একটি যাত্রীবাহী বাস বেপরোয়া গতিতে এসে তাদের চাপা দেয়। এতে ঘটনাস্থলেই দুই নারীর মৃত্যু হয়। গুরুতর আহত অবস্থায় কিশোরী তানজিনাকে হাসপাতালে পাঠানো হয়েছে। দুর্ঘটনার পর উত্তেজিত হয়ে স্থানীয়রা বাসটিতে আগুন দেয়। খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা গিয়ে আগুন নেভায়। নিহতদের মরদেহ উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে এবং বাসটি জব্দ করা হয়েছে বলে জানিয়েছে হাইওয়ে পুলিশ।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here