নরসিংদীতে মাদকাশক্ত স্বামীর হাতে স্ত্রী খুন!

0
82
728×90 Banner

নরসিংদী থেকে হলধর দাস: নরসিংদী সদর উপজেলার মাধবদী থানা এলাকায় মাদকাশক্ত স্বামীর হাতে স্ত্রী খুন হওয়ার নির্মম ঘটনা ঘটেছে। বুধবার(৯/২/২০২২) সকালে মাধবদী থানা এলাকার মহিষাশুরা ইউনিয়নে স্থাপিত একটি ইটভাটা থেকে নিহত গৃহবধু আছিয়া আক্তার-এর লাশ উদ্ধার করেছে পুলিশ।
নহত আছিয়া আক্তর(২৮)বালুসাইর গ্রামের শওকত আলীর মেয়ে ও একই এলাকার অভিযুক্ত স্বামী ফজর আলীর স্ত্রী। নিহত গৃহবধুর ১টি কন্যা এবং ২টি পুত্র সন্তান রয়েছে। ঘটনার পর থেকেই অভিযুক্ত স্বামী ফজর আলী পলাতক রয়েছেন।
এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা যায়, মাদকাশক্ত ফজর আলী ফজুর সাথে দীর্ঘদিন ধরেই পারিবারিক কলহ চলে আসছিল। মাদক এবং জুয়ার টাকার জন্য প্রতিনিয়ত স্ত্রীকে মারধোর করতো ফজর আলী। এরই অংশ হিসেবে মঙ্গলবার দিবাগত রাতে ঝগড়ার এক পার্যায়ে তাকে বাড়ীর পার্শবর্তী একটি ইটভাটায় নিয়ে রড এবং ইটদিয়ে মাথা থেতলে হত্যা করে পালিয়ে যায় পাষন্ড স্বামী ফজর আলী ফজু।
নরসিংদীর অতিরিক্ত পুলিশ সুপার সাহেব আলী পাঠান সাংবাদিকদের বলেন, স্বামী মদকাশক্ত হওয়ায় পারিবারিক ঝগড়া-বিবাধ ছিলো। মাদকের টাকার জন্য প্রায়ই স্ত্রীকে মারধোর করতো বলেও জানতে পেরেছি। এরই প্রেক্ষিতে গত মঙ্গলবার রাতে ঝগড়ার এক পর্যায়ে ফজর আলী তার স্ত্রীর মাথায় ইট এবং লোহার রড দিয়ে থেতলিয়ে হত্যা করা হয়েছে বলে ধারণা করা হচ্ছে।
পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে প্রেরণ করেছে। হত্যাকান্ডে সম্পৃক্ততার প্রাথমিক প্রমাণও মিলেছে স্বামীর বিরুদ্ধে, তাকে গ্রেপ্তারের চেষ্টা চালাচ্ছে পুলিশ।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here