স্বামীকে আটকে রেখে স্ত্রীকে গণধর্ষণের ঘটনায় মহিলা পরিষদের স্মারকলিপি প্রদান

0
75
728×90 Banner

নরসিংদী থেকে হলধর দাস: নরসিংদীর পলাশের ঘোড়াশাল ফ্ল্যাগ রেলস্টেশনে স্বামীকে আটকে রেখে গৃহবধূকে গণধর্ষণের ঘটনায় আজ বুধবার নরসিংদী জেলা মহিলা পরিষদ আসামীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবী করে নরসিংদী জেলা প্রশাসকের নিকট স্মারক লিপি প্রদান করেছেন।
গত ৫ ফেব্রুয়ারি, শনিবার রাতে পলাশ উপজেলার ঘোড়াশাল ফ্ল্যাগ রেলস্টেশনের পাশে স্বামীকে আটকে রেখে গৃহবধূকে গণধর্ষণ করা হয়। পরে গৃহবধূর স্বামী ৯৯৯ নাম্বারে কল করে পুলিশকে জানালে পুলিশ ঘটনাস্থলে এসে গৃহবধূকে উদ্ধার করে। এ ঘটনায় স্থানীয় লোকজনের সহযোগিতায় পুলিশ রাজিব মিয়া ও রিফাত মিয়া নামে দুইজনকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত রাজিব মিয়া ঘোড়াশাল পৌর এলাকার টেঙ্গরপাড়া গ্রামের মৃত শাহা আলমের ছেলে ও রিফাত মিয়া পৌর এলাকার চামড়াব গ্রামের মো: নজরুল ইসলামের ছেলে।
এ ঘটনায় গত ৬ ফেব্রুয়ারি ভৈরব রেলওয়ে থানায় ধর্ষিতার স্বামী বাদী হয়ে একটি ধর্ষণ মামলা দায়ের করেন। মামলার প্রেক্ষিতে ধর্ষীতা গৃহবধূর বয়স নির্ধারণ এবং অন্যান্য ডাক্তারী পরীক্ষার জন্য পুলিশ কিশোরগঞ্জ হাসপাতালে প্রেরণ করে।
অপরদিকে ধৃত দুই আসামী রাজিব মিয়া ও রিফাত মিয়াকে মঙ্গলবার রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করেছে পুলিশ। জিজ্ঞাসাবাদে মাদক কারবার ও নানা অপরাধমূলক কর্মকা-ের সাথে জড়িত থাকার কথা স্বীকার করেছে।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here