নিজ মেয়েকে ধর্ষণ : বাবা গ্রেফতার

0
36
728×90 Banner

মনির হোসেন জীবন : স্ত্রীর অগোচরে নিজ মেয়েকে ধর্ষণ এবং ওই ধর্ষণ মামলার যাবজ্জীবন সশ্রম কারাদন্ড সাজাপ্রাপ্ত পলাতক আসামী মোঃ আজিম বেপারী (৪০)কে রাজধানীর শ্যামপুর থেকে গ্রেফতার করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।
র‌্যাব জানিয়েছে, গ্রেফতারকৃত মোঃ আজিম বেপারী শরীয়তপুর জেলার শরীয়তপুর সদর কলম বেপারীর পুত্র। ধর্ষণ মামলায় যাবজ্জীবন সশ্রম কারাদন্ড সাজাপ্রাপ্ত আসামী মোঃ আজিম বেপারী ১৩ মাস জেল খাটার পর জামিনে বের হয়ে আত্নগোপনে চলে যায়।
মঙ্গলবার র‌্যাব-২ এর সিনিয়র এএসপি সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) মোঃ ফজলুল হক গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে জানান, গোপন তথ্যের ভিত্তিতে র‌্যাব-২ এর একটি চৌকস দল সোমবার বিকেলে ঢাকার শ্যামপুর থানা এলাকায় ঝটিকা অভিযান চালিয়ে যাবজ্জীবন সশ্রম কারাদন্ড সাজাপ্রাপ্ত পলাতক আসামী মোঃ আজিম বেপারী (৪০)কে গ্রেফতার করতে সক্ষম হয়।
মোঃ ফজলুল হক জানান, ২০২১ সালের ২৪ ডিসেম্বর তারিখে রাজধানীর শাহবাগ থানা কর্তৃক দায়েরকৃত মামলার আসামী মোঃ আজিম বেপারী’র বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে নিজ মেয়েকে ধর্ষণের অপরাধে মামলা রুজু হয়। বিজ্ঞ আদালত ওই ধর্ষণ মামলায় অবগত সাক্ষীদের সাক্ষ্য গ্রহণ ও তথ্য প্রমাণ সহ বিচারিক কার্যক্রম শেষে আসামী মোঃ আজিম বেপারীর বিরুদ্ধে অপরাধ প্রমাণিত হওয়ায় বিচারক (জেলা ও দায়রা জজ) নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-৮, ঢাকা তাকে যাবজ্জীবন সশ্রম কারাদন্ড এবং ২ লক্ষ টাকা অর্থদন্ড অনাদয়ে ৬ মাস বিনাশ্রম কারাদন্ড প্রদান করেন।
র‌্যাব বলছে, গ্রেফতারকৃত যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামী মোঃ আজিম বেপারীকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, আসামী আজিম বেপারী তার বড় মেয়েকে তার স্ত্রীর অগোচরে নিয়ে ধর্ষণ করে। পরবর্তীতে তার স্ত্রী বাদি হয়ে তার স্বামীর বিরুদ্ধে ওই ধর্ষণ মামলা দায়ের করেন।
র‌্যাবের এ কর্মকর্তা জানান, ওই যাবজ্জীবন সশ্রম কারাদন্ড সাজাপ্রাপ্ত আসামী মোঃ আজিম বেপারী ওই ধর্ষণ মামলায় ১৩ মাস জেল খাটার পর জামিনে বের হয়ে আইন শৃঙ্খলা বাহিনীর নজর এড়িয়ে বিভিন্ন এলাকায় আত্মগোপনে ছিলো। মামলার রায়ের পর থেকে শ্যামপুর থানা এলাকায় আত্মগোপনে থাকত।
গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন আছে বলে জানান র‌্যাবের এ কর্মকর্তা।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here