নিসু ফাউন্ডেশনের উদ্যোগে সুখজান স্মরণে দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত

0
352
728×90 Banner

ডেইলি গাজীপুর প্রতিবেদক : ২৫ অক্টোবর ২০১৯ শুক্রবার বিকেলে গাজীপুর মহানগরীর হারিকেনস্থ অক্সফোর্ড স্কুল এন্ড কলেজের হল রুমে সামাজিক সংগঠন নিসু ফাউন্ডেশনের উদ্যোগে সামাজিক-সাংস্কৃতিক সংগঠক ও গাজীপুরের অক্সফোর্ড স্কুল এন্ড কলেজের চেয়ারম্যান এস.এম. হাফিজুর রহমানের গর্ভ ধারিনী মাতা মরহুমা সুখজান বেগমের অষ্টম মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে স্মরণসভা, দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
এতে সভাপতিত্ব করেন নিসু ফা‌উন্ডেশনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ও মরহুমার জ্যেষ্ঠ পুত্র এস.এম. হাফিজুর রহমান।
স্মরণসভা, দোয়া ও আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য প্রদান করেন বীরমুক্তিযোদ্ধা, সংগঠক ও টঙ্গী কালচারাল সোসাইটির সভাপতি এবিএম সাইদুল হক, বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সিনিয়র সাংবাদিক ও জাতীয় সাংবাদিক সোসাইটির কেন্দ্রীয় মহাসচিব নাসির উদ্দীন বুলবুল, অক্সফোর্ড স্কুল এন্ড কলেজের ব্যবস্থাপনা পরিচালক ও নিসু ফাউন্ডেশনের উপদ্ষ্টো সদস্য মোহাম্মদ মোস্তফা, অক্সফোর্ড স্কুল এন্ড কলেজের পরিচালক (অর্থ) মোঃ ওয়াজেদ আলী, পাঁচ তারা ফ্যাশন ডিজাইনের পরিচালক ও জাতীয় শ্রমিক লীগের ঢাকা মহানগরীর ৫০ নং ওয়ার্ডের সাধারণ সম্পাদক আব্দুর রহমান মানিক।
আরোও বক্তব্য রাখেন অক্সফোর্ড স্কুল এন্ড কলেজের সাবেক প্রধান শিক্ষক মোঃ ফরিদুল ইসলাম, মাই টিভির নিউজ রুম এডিটর সাংবাদিক পলাশ খান, অক্সফোর্ড স্কুল এন্ড কলেজের দ্বিতীয় ক্যাম্পাসের সহ.প্রধান শিক্ষক মোঃ ইয়াকুব আলী, প্রথম ক্যাম্পাসের সহ.প্রধান শিক্ষক মোঃ সাজু মিয়া, নিসু ফাউন্ডেশনের পৃষ্ঠপোষক মোঃ রাহাত আলী ও নিসু ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক মোঃ নাজমুল হোসাইন প্রমুখ। সার্বিকভাবে অনুষ্ঠানটি সঞ্চালনা করেন তরুণ শিক্ষক মোহাম্মদ সুজন আলী।


উল্লেখ্য ২০১১ সালের ২৫ অক্টোবর যশোরের মণিরামপুরের তেঁতুলিয়া খানপুর গ্রামে একটি সড়ক দূর্ঘটনায় মরহুমা সুখজান বেগম মৃত্যুবরণ করেন।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here