নড়াইলের লোহাগড়ায় হতদরিদ্র ৬৫০ পরিবারের মাঝে মাশরাফির চাল বিতরণ

0
147
728×90 Banner

নড়াইল প্রতিনিধি: নড়াইলের লোহাগড়ায় হতদরিদ্রদের মাঝে মাশরাফি বিন মর্তুজা এমপির পক্ষ থেকে চাল, ডাল ও তেল বিতরণ করা হয়েছে। মঙ্গলবার (৩১ মার্চ) দুপুরের লোহাগড়া সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় চত্বরে উপজেলার ১২টি ইউনিয়ন ও একটি পৌরসভার ৬৫০ পরিবারের মাঝে এসব খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।
এ সময় উপস্থিত ছিলেন লোহাগড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান সিকদার আব্দুল হান্নান রুনু, লোহাগড়া সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক এস এম হায়াতুজ্জামান, লোহাগড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি মুন্সী আলাউদ্দিন, সাধারণ সম্পাদক সৈয়দ মশিয়ূর রহমান, সহ-সভাপতি সৈয়দ ফয়জুল হক রোম, অবসরপ্রাপ্ত লে. কমান্ডার এম আব্দুল্লাহ, যুগ্ম-সম্পাদক ও জেলা পরিষদের সদস্য সাজ্জাদ হোসেন মুন্না, লোহাগড়া পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাকির হোসেনসহ ইউনিয়ন আ’লীগের সভাপতি, সম্পাদকসহ বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা।
এদিকে, সোমবার দুপুরে মাশরাফি বিন মর্তুজার পক্ষ থেকে এসব খাদ্যসামগ্রী লোহাগড়ায় পৌঁছে দেন জেলা আওয়ামী লীগের সাবেক বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক হাফিজ খান মিলন, জেলা যুবলীগের যুগ্ম-আহবায়ক গাউসুল আযম মাসুম, জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি তারিকুল ইসলাম উজ্জ্বল, সাধারণ সম্পাদক এস এম পলাশসহ দলীয় নেতাকর্মীরা।
এর আগে নড়াইল সদরের ৩০০ কর্মহীন দিনমজুর মাঝে নড়াইল-২ আসনের সংসদ সদস্য ক্রিকেটার মাশরাফি বিন মর্তুজার পক্ষ থেকে চাল, ডালসহ অন্যান্য নিত্যপ্রয়োজনীয় জিনিসপত্র বিতরণ করা হয়।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here