পাঁচবিবিতে জমজমাট জুয়ার আসর

0
128
728×90 Banner

মোঃ বাবুল হোসেন, পাঁচবিবি (জয়পুরহাট) প্রতিনিধিঃ জয়পুরহাটের পাঁচবিবি উপজেলা ধরন্জী ইউনিয়নের দৈবকনন্দনপুর (মাদারীপাড়া)গ্রামের জনৈক ওসমান নামের এক ব্যক্তির ছত্র ছায়ায় প্রকাশ্যে চলছে জমজমাট জুয়ার আসর। প্রতিদিন লক্ষ লক্ষ টাকার জুয়ার আসর বসলেও প্রশাসনের ধরা ছোয়ার বাহিরে থাকছেন তারা।
সারাদেশে করোনা ভাইরাস সংক্রমন প্রতিরোধে সামাজিক দুরুত্ব বজায় রাখা সহ প্রয়োজন ছাড়া ঘরের বাহিরে বের না হওয়ার নির্দেশনা থাকলেও সেখানে ঐ গ্রামের মিজানুরের দোকানের পিছনে বসানো আসরে বিভিন্ন এলাকা থেকে প্রতিদিন ৪০/৫০ জন জুয়ারুরা এসে প্রকাশ্যে জুয়ার জমিয়ে তুলছে। ঐ এলাকার মিজানুরের দোকান সংলগ্ন আসরে আগত জুয়ারুদের মুখে নেই কোন মাস্ক ও একে অপরের মধ্যে সামাজিক দুরুত্ব। এভাবে প্রতিদিন জুয়ার আসর চলায় এলাকায় করোনার ঝুঁকির আশংকা করছেন সাধারণ লোকজন। প্রতিদিন এখানে জুয়ার আসর চললেও ওসমানের ভয়ে কেউ প্রতিবাদ করার সাহস পায়না। তিনি স্থানীয় এক সাংবাদিককে নিয়মিত উৎকোচ দিয়ে বীরদর্পে চালায় তার জুয়ার আসর বলে জানাগেছে।
স্থানীয় ব্যক্তিরা জানান, জুয়ার ডিলার ওসমানের রয়েছে একটি শক্তিশালী নেটওয়ার্ক। প্রশাসনকে পাহারার জন্য রাস্তার প্রতিটি মোড়ে মোড়ে বসানো থাকে এদের পাহারা বাহিনী। প্রশাসনের কেউ আসা মাত্র মোবাইলে খবর পৌছে যায় তাদের কাছে। ফলে জুয়ারুরা থেকে যায় ধরা ছোয়ার বাহিরে।
তারা আরো বলেন, বর্তমানে করোনা ভাইরাসের কারনে প্রশাসন ব্যস্ত থাকার সুযোগ কে কাজে লাগিয়ে এরা আরো বেপরোয়া হয়ে উঠেছে। জুয়ারুদের কারনে এলাকায় প্রতিনিয়ত ছোট্ট খাটো চুরির ঘটনাও ঘটছে।
স্থানীয় ইউপি সদস্য বাবুল হোসেন বলেন, আগে সেখানে খেলা হতো, কিন্তুু এখন খেলা হয় কি না তার জানা নেই।
পাঁচবিবি থানার ওসি মুনসুর রহমান বলেন, অচিরেই তাদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহন করা হবে।
এলাকায় জুয়ার আসর বন্ধ সহ জুয়ারু চক্রের মুল হোতা ওসমান সহ তার সহযোগিদের আটক করতে প্রশাসনের আশু হস্তক্ষেপ কামনা করছে এলাকা বাসী।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here