পূজামণ্ডপে প্রশাসনের কড়া নিরাপত্তায় সন্তুষ্টি প্রকাশ

0
102
728×90 Banner

সাখাওয়াত হোসেন,নাটোর: ধর্মের দোহাই দিয়ে আমরা নিজেদের দায়িত্ব এড়াতে পারবো না মন্তব্য করে কোটি হৃদয়ে জয়বাংলা বাস্তবায়ন কমিটির অনুসন্ধান পরিচালক নজরুল ইসলাম দয়া বলেছেন, হিন্দু-মুসলিম হচ্ছে ধর্মীয় পরিচয়, কিন্তু আমরা সবাই তো মানুষ। উৎসব হচ্ছে সর্বজনীন। তাই উৎসবে সবাই শামিল হবে, এটাই স্বাভাবিক।
পূজামন্ডপ ও মন্দিরগুলোতে প্রশাসনের কড়া নিরাপত্তার সন্তুষ্টি প্রকাশ করে সাংবাদিক নজরুল ইসলাম দয়া বলেন- সুষ্ঠু, সুন্দর, নির্মল ও শান্তিপূর্ণ পরিবেশে স্বতঃস্ফুর্তভাবে নিরাপত্তার মধ্যদিয়ে হিন্দু ধর্মাবলম্বীরা দুর্গাপূজা উদযাপন করছেন। এবারের দুর্গাপূজাকে ঘিরে কোনো অপ্রীতিকর ঘটনা ঘটার সম্ভাবনা নেই। সুশৃঙ্খলভাবে স্বাস্থ্যবিধি মেনে দুর্গোৎসব পালিত হচ্ছে।
শনিবার নাটোর জেলা সদরের পুরাতন বাস টার্মিনাল এলাকায় পূজামন্ডপ পরিদর্শনকালে নজরুল ইসলাম দয়া উপরোক্ত কথাগুলো বলেন। সঙ্গে ছিলেন জয়বাংলা মুক্তিযোদ্ধা প্রজন্মলীগ কেন্দ্রীয় সংসদের সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক আব্দুর রহমান অনু।
এসময় জয়বাংলা মুক্তিযোদ্ধা প্রজন্মলীগ কেন্দ্রীয় সংসদের সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক আব্দুর রহমান অনু, সংগঠনের নাটোর জেলা শাখার সভাপতি ও জেলা যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক লুৎফর রহমান আনন্দ, জেলা মুক্তিযোদ্ধা প্রজন্মলীগের সাধারণ সম্পাদক মো. আলাউদ্দিন, জেলা শাখার নেতা মো. একদিল, আহসান হাবিব বাবু, হাসেম খান, রাসেল মুরাদ, আবু শফি কামাল সহ দলীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। তারা শহরের বিভিন্ন পূজামন্ডপ পরিদর্শন করেন।
এদিকে গণমাধ্যমে প্রেরিত এক বিজ্ঞপ্তিতে বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় উপকমিটির সহ সম্পাদক মন্ডলীর সাবেক সদস্য ও জয়বাংলা মুক্তিযোদ্ধা প্রজন্মলীগ কেন্দ্রীয় সংসদের প্রেসিডেন্ট আকরাম হোসেন বাদল জানিয়েছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশ পালনে সংগঠনের তৃণমূল নেতাকর্মীরা সারাদেশের পূজামন্ডপগুলোতে বিশেষ নজরদারি রেখেছে। কেন্দ্রীয় নির্দেশনা বাস্তবায়নে বিভিন্ন জেলার পূজামন্ডপে গিয়ে সরাসরি খোঁজখবর নিচ্ছেন কোটি হৃদয়ে জয়বাংলা বাস্তবায়ন কমিটির অনুসন্ধান পরিচালক নজরুল ইসলাম দয়া এবং জয়বাংলা মুক্তিযোদ্ধা প্রজন্মলীগ কেন্দ্রীয় সংসদের সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক আব্দুর রহমান অনু।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here