প্রধানমন্ত্রীর উপহার বন্টন অব্যাহত মোবাইল মোর্টে জরিমানা আদায়

0
106
728×90 Banner

নরসিংদী থেকে হলধর দাস : করোনা সংক্রমণ নিয়ন্ত্রণে বিধি নিষেধ না মানায় দেশব্যাপী গ্রেফতার জরিমানা আদায়ের ধারাবাহিকতায় নরসিংদী জেলা প্রশাসনও মাঠ পর্যায়ে বিভিন্ন কার্যক্রম নিয়ে তৎপর রয়েছে।
জেলা প্রশাসনের হটলাইন ৩৩৩ নম্বরে প্রাপ্ত কলের মধ্য থেকে যাচাইবাছাই শেষে ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে মাননীয় প্রধানমন্ত্রীর উপহারসামগ্রী বিতরণ অব্যাহত রয়েছে। ত্রাণ সরবরাহের জন্য দায়িত্বপ্রাপ্ত টিম ক্ষতিগ্রস্ত ব্যক্তিদের আবাসস্থল বা আবাসস্থলের নিকটস্থ স্থানে তাঁদের হাতে উল্লেখিত উপহারসামগ্রী হস্তান্তর করছে।
এদিকে নরসিংদীতে করোনায় আক্রান্তের সংখ্যা বেড়েই চলেছে। গত ২৪ ঘন্টায় ৬৬ জনের করোনা শনাক্ত হয়েছে। এ নিয়ে জেলায় করোনা আক্রান্তের মোট সংখ্যা দাড়াল ৪ হাজার ৯২৫ জনে। জেলায় এ পর্যন্ত করোনা আক্রান্ত হয়ে মারা গেছেন মোট ৬৫ জন।
করোনা সংক্রমণ নিয়ন্ত্রনে লকডাউনের ১২তম দিনে গতকাল সোমবার কঠোর অবস্থান নিয়ে মাঠে নেমেছে জেলা প্রশাসন। জেলা প্রশাসক আবু নইম মোহাম্মদ মারুফ খান এর নির্দেশনায় জেলা প্রশাসনের কর্মকর্তা, বাংলাদেশ সেনাবাহিনী, বিজিবি, পুলিশ ও আনসারসহ সংশ্লিষ্ট আইনশৃংখলা বাহিনী মাঠে করোনা রোধে ব্যাপক তৎপরতা শুরু করেছেন।
নরসিংদী সদর, রায়পুরা, পলাশ, শিবপুর, মনোহরদী ও বেলাব উপজেলায় ৮ জন এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেটের নেতৃত্বে বাংলাদেশ সেনাবাহিনী, বিজিবি, পুলিশ ও আনসার বাহিনী একযোগে কাজ করে যাচ্ছে। লকডাউনের প্রথম দিন থেকে এ পর্যন্ত বিধি নিষেধ অমান্য করায় মোবাইল কোর্টের মাধ্যমে প্রায় ১০ লাখ টাকা জরিমানা আদায় করা হয়েছে।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here