প্রস্তাবিত সব নাম ওয়েবসাইটে প্রকাশ করবে সার্চ কমিটি

0
105
728×90 Banner

ডেইলি গাজীপুর প্রতিবেদক : প্রধান নির্বাচন কমিশনার ও অন্যান্য নির্বাচন কমিশনার বাছাইয়ে এখন পর্যন্ত যত নামের প্রস্তাব এসেছে সব নাম ওয়েবসাইটে প্রকাশ করা হবে। এ ছাড়া চিঠি দেওয়ার পরও যেসব রাজনৈতিক দল নাম প্রস্তাব করেনি চাইলে আজ সোমবার বিকেল ৫টার মধ্যে তারা নাম পাঠাতে পারবে।
সাংস্কৃতিক ব্যক্তিত্ব, অর্থনীতিবিদ, নির্বাচন বিশেষজ্ঞ, স্থানীয় সরকার বিশেষজ্ঞ ও শিক্ষকসহ বিশিষ্টজনদের নিয়ে বসা দ্বিতীয় দিনের বৈঠকে একথা বলেন অনুসন্ধান কিমিটির সভাপতি ওবায়দুল হাসান। রবিবার বিকেল সোয়া ৪টার দিকে সুপ্রিম কোর্টের কনফারেন্স কক্ষে এ বৈঠক শুরু হয়।
বিশিষ্টজনদের সঙ্গে তৃতীয় বৈঠকে উপস্থিত রয়েছেন সাবেক নির্বাচন কমিশনার এম সাখাওয়াত হোসেন, বীর মুক্তিযোদ্ধা অবসরপ্রাপ্ত লে. কর্নেল সাজ্জাদ আলী জহির, প্রজন্ম একাত্তরের আসিফ মুনির তন্ময় ও ডা. নুজহাত চৌধুরী, সাবেক এডিশনাল আইজিপি নুরুল আলম, শিক্ষাবিদ ড. আইনুন নিশাত, সুজন সম্পাদক বদিউল আলম মজুমদার, সাংস্কৃতিক ব্যক্তিত্ব নাসির উদ্দিন ইউসুফ, সম্মিলিত সাংস্কৃতিক জোটের গোলাম কুদ্দুস, মুক্তিযুদ্ধ জাদুঘরের ট্রাস্টি মফিদুল হক, শিক্ষাবিদ ড. জাফর ইকবাল, গীতিকার ও সুরকার গাজী মাজহারুল আনোয়ার, পিকেএসএফ এর সাবেক চেয়ারম্যান ড. কাজী খলীকুজ্জামান আহমদ, স্থানীয় সরকার বিশেষজ্ঞ ড. তোফায়েল আহমেদ, লেখক ও সাংবাদিক শাহরিয়ার কবির, ইতিহাসবিদ অধ্যাপক মুনতাসীর মামুন প্রমুখ

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here