বগুড়ার সংবাদ: জিয়াউর রহমানের শাহাদত বার্ষিকী উপলক্ষে দোয়া অনুষ্ঠিত

0
120
728×90 Banner

আল আমিন মন্ডল (বগুড়া প্রতিনিধি)ঃ শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৩৯তম শাহাদত বার্ষিকী উপলক্ষে আজ সোমবার বাদ আছর বগুড়ার শাজাহানপুর উপজেলা বিএনপি সমন্বয়ে ও আডিয়া ইউনিয়ন বিএনপি-অঙ্গদল উদ্যোগে নয়মাইল হাট কেন্দ্রীয় জামে মসজিদে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। দোয়া মোনাজাতে অংশ নেন সাবেক এমপি হেলালুজ্জামান তালুকদার লালু বড় ছেলে ও সিরাজুল হক তালুকদার মেমোরিয়াল ক্লাব এর প্রতিষ্টাতা সভাপতি ও বিএনপি নেতা সাজ্জাদুজ্জামান সিরাজ জয়, শাজাহানপুর উপজেলা বিএনপি সাবেক আহবায়ক আবুল বাশার, উপজেলা বিএনপি আহবায়ক কমিটির সদস্য প্রভাষক মহাতাব হোসেন সন্টু, উপজেলা বিএনপি সাবেক সহ সভাপতি ও খোট্রাপাড়া ইউনিয়ন বিএনপি সাবেক সভাপতি শফিকুল ইসলাম শফিক, উপজেলা বিএনপি সাবেক যুগ্ম সম্পাদক ও আমরুল ইউপি চেয়ারম্যান আসাদুজ্জামান অটল, চুপিনগর ইউনিয়ন বিএনপি সাবেক সভাপতি এমরান হোসেন, সাবেক যুগ্ম সম্পাদক শফিকুল ইসলাম, বিএনপি নেতা মঞ্জুর কাদের মন্টু, ফরদাত হেসেন, আবুল হোসেন, বেলাল উদ্দিন, যুবদল নেতা রহমত আলী, মানিক মিয়া, বেলাল হোসেন, ছাত্রদল নেতা রেজাউল করিম রেজা, আব্দুল হাকিম, আরিফুর রহমান মিঠু, ক্লাবের সদস্য শুভ আহম্মেদ’সহ ইউনিয়ন বিএনপি ও অঙ্গ-সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ প্রমূখ। শেষে শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান ও আরাফাত রহমান কোকো এর রুহের মাগফিরাত কামনা এবং দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও তারেক রহমানের দীর্ঘায়ু-সুস্বাস্থ্য ও জিয়া পরিবারের জন্য কল্যাণ কামনা করে দোয়া মোনাজাত করা হয়।
কাগইলে বৃক্ষ রোপন কর্মসূচী পালিত
শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৩৯তম শাহাদত বার্ষিকী উপলক্ষে কেন্দ্রীয় ছাত্রদল এর কর্মসূচী অংশ হিসাবে সোমবার বগুড়ার গাবতলী থানা ছাত্রদল এর সাবেক আহবায়ক মহব্বত আলী দিক-নির্দেশনায় কাগইল ইউনিয়ন ছাত্রদল এর উদ্যোগে বেলতলা জামিয়া রহমানিয়া আরাবিয়া ইতিমখানা ও হাফেজিয়া মাদ্রাসা মাঠে বৃক্ষ রোপন কর্মসূচী পালন করা হয়েছে। এ সময় উপস্থিত ছিলেন গাবতলী থানা ছাত্রদল এর সাবেক যুগ্ম আহবায়ক আবু জাফর, সাবেক সদস্য ও ছাত্রদল নেতা আলপনা কবির বাবু, অত্র মাদ্রাসা মাওঃ সিহাবুল ইসলাম, মোঃ আব্দুল্লাহ, স্থানীয় ছাত্রদল নেতা শফিউল আলম সিহাব, সামছে তাবরীজ অতনু, ইসরাফিল আলম ও গোলাম মোস্তফা প্রমূখ।
কর্মহীনদের মাঝে ত্রান সামগ্রী বিতরণ
করোনা ভাইরাস এর কারনে মানুষ কর্মহীন হওয়ায় সোমবার বগুড়ার গাবতলী কাগইল ইউনিয়ন পরিষদ চত্তরে কর্মহীন ও অসহায় মানুষের মাঝে ত্রান সামগ্রী (জনপ্রতি ১০কেজী চাল ও ২কেজী আলু) বিতরণ করেন স্থানীয় ইউপি চেয়ারম্যান আগানিহাল বিন জলিল তপন। এ সময় উপস্থিত ছিলেন ১নং প্যানেল চেয়ারম্যান সাজেদুর রহমান শামীম, উপ-সহকারী কৃষি কর্মকর্তা সাহাদৎ হোসেন, ইউপি সদস্য মাহমুদা বেগম, বেলাল হোসেন, মিকরাইল হোসেন রুবেল, আবু বক্কর সিদ্দিক, আমজাদ হোসেন ও আব্দুল বাছেদ দুলু প্রমূখ। উল্লেখ্য (৮ম দফায় কাগইল ইউনিয়নে কর্মহীন মানুষের জন্য ৩মেট্রিক টন চাল এবং জনপ্রতি ২কেজী করে আলু বরাদ্দ দেওয়া হয়েছে)। যা জনপ্রতি ১০কেজী চাল ও ২কেজী করে আলু পাবে মোট ৩শত জন কর্মহীন মানুষ।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here