বাংলাদেশ টুডে সম্পাদকের সাথে ছাত্রলীগ নেতার সৌজন্য সাক্ষাৎ

0
138
728×90 Banner

ডেইলি গাজীপুর নিউজ ডেস্ক: ‘দি বাংলাদেশ টুডে’র ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক জোবায়ের আলমের সাথে গত মঙ্গলবার (২৪ নভেম্বর, ২০২০) সৌজন্য সাক্ষাৎ করেন মো: হাদিউজ্জামান হাদি (নবনির্বাচিত সভাপতি, জলঢাকা উপজেলা ছাত্রলীগ, নীলফামারী) এবং মো: মাইনুল আরফিন সপু (সভাপতি, কিশোরগঞ্জ উপজেলা ছাত্রলীগ, নীলফামারী)।
এসময় তারা পত্রিকাটির সম্পাদককে ফুল দিয়ে শুভেচ্ছা জানান ও নিজেদের জন্য দোয়া কামনা করেন। উক্ত সময়ে তারা রাজনৈতিক এবং এলাকার বিভিন্ন জনকল্যাণ মুলক কাজের বিষয়ে কথা বলেন। ভবিষ্যতে এসব জনকল্যাণ এবং উন্নয়ন মুলক কাজে জোবায়ের আলমের সহযোগিতা কামনা করলে তিনি তাদের পাশে থাকবেন বলে আশ্বস্ত করেন।
পরিশেষে তারা নীলফামারীর জলঢাকা ও কিশোরগঞ্জের জনগনের পক্ষে জোবায়ের আলমকে আগামী জাতীয় সংসদ নির্বাচনে উক্ত এলাকা সমূহ থেকে অংশ গ্রহন করার ব্যাপারে আশা প্রকাশ করেন।
উল্লেখ্য যে, জোবায়ের আলম ‘দি বাংলাদেশ টুডে’র ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশকের পাশাপাশি ঢাকা বিশ্ববিদ্যালয়ের সমুদ্রবিজ্ঞান বিভাগের চেয়ারম্যান হিসাবে দায়িত্বরত আছেন এবং ‘বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ’ -এর বিগত কমিটিতে কেন্দ্রীয় কার্যনির্বাহী সদস্য ছিলেন।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here