বাংলাদেশ পৌরসভা সার্ভিস এসোসিয়েশন ঢাকা বিভাগের আহবায়ক প্রকৌশলী ম ই তুষার

0
555
728×90 Banner

ডেইলি গাজীপুর প্রতিবেদক : বাংলাদেশ পৌরসভা সার্ভিস এসোসিয়েশনের ( বিএপিএস) ঢাকা বিভাগের আহবায়ক কমিটি গঠন করা হয়েছে। রবিবার রাতে ১৭ সদস্য বিশিষ্ট এই কমিটি ঘোষণা করেন বিএপিএস কেন্দ্রীয় কমিটির সভাপতি আব্দুল আলীম মোল্লা ও সাধারণ সম্পাদক আ: সাত্তার।
আজ সোমবার সংগঠনের এক সংবাদ বিজ্ঞপ্তিতে বলাহয়, উক্ত কমিটিতে আহবায়ক হয়েছেন আড়াইহাজার পৌরসভা নারায়ণগঞ্জ এর প্রকৌশলী ম ই তুষার এবং সদস্য সচিব হয়েছেন মির্জাপুর পৌরসভার সচিব আব্দুস সালাম শিকদার। এতে অন্যদের মধ্যে সদস্য হয়েছেন সাভার পৌরসভার রেজাউল করিম মোল্লা, হোসেনপুর পৌরসভার শেখ ফরিদ, ধনবাড়ি পৌরসভার নুর মোহাম্মদ, কিশোরগঞ্জ পৌরসভার সিরাজুল ইসলাম মাস্তান, কালীগঞ্জ পৌরসভার দুলাল মোড়ল, মানিকগঞ্জ পৌরসভার আলী আকবর রাজা, মুন্সীগঞ্জ পৌরসভার আব্দুল আউয়াল, কাঞ্চন পৌরসভার জাবেদ মিয়া, নরসিংদী পৌরসভার মো: ইয়াসিন, কটিদয়াদী পৌরসভার জাহাঙ্গীর আলম, মুন্সীগঞ্জ পৌরসভার আফরোজা মুক্তি, মুন্সীগঞ্জ পৌরসভার নাছিমা আক্তার, সখিপুর পৌরসভার হারুন আজাদ, এলেঙ্গা পৌরসভার আসাদুজ্জামান আসাদ ও মিরকাদিম পৌরসভার মাহবুব আলম জয়। বিএপিএস ঢাকা বিভাগের আহবায়ক কমিটি গঠন করায় কেনিক সভাপতি, সেক্রেটারি ও সাংগঠনিক সম্পাদক সহ কেনিকের সকল নেতৃবৃন্দকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়েছেন নব নির্বাচিত বিএপিএস ঢাকা বিভাগীয় আহবায়ক প্রকৌশলী ম ই তুষার । তাছাড়া তিনি কর্মচারীদের ভাগ্য উন্নয়নে বিএপিএস এর সকল ইতিবাচক দাবী আদায়ের কাজকে গতিশীল করতে ঢাকা বিভাগ সবসময় বিএপিএস এর পাশে থাকার অংগীকার ব্যক্ত করেন ।


এছাড়া ফরিদপুর আঞ্চলিক আহবায়ক কমিটি, বরিশাল, ময়মনসিংহ,চট্রগ্রাম,রংপুর ও রাজশাহী বিভাগীয় আহবায়ক কমিটি ঘোষনা করা হয় ।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here